scorecardresearch

বড় খবর

আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করিশ্মা! উসকে দিলেন জল্পনা

অভিনেত্রীর ইঙ্গিতে কিন্তু বেজায় খুশি অনুরাগীরা।

Karisma Kapoor, Karisma Kapoor to get married, করিশ্মা কাপুর, বিয়ের পিড়িতে বসছেন করিশ্মা, bengali news today
করিশ্মা কাপুর

২০০৩ সালে বিয়ে করেছিলেন সঞ্জয় কাপুরকে। কিন্তু সেই বৈবাহিক সম্পর্ক সুখের হয়নি কোনওদিনই। সঞ্জয়-করিশ্মার দুই সন্তানও রয়েছে। তবে ১৩ বছরের দাম্পত্যে একটা দিনের জন্যও সুখযাপন করতে পারেননি কাপুর-কন্যা। শেষমেশ সেই তিক্ত সম্পর্কে ইতি টানেন। বিবাহ বিচ্ছেদের পর প্রাক্তন সঞ্জয় ফের বিয়ের পিঁড়িতে বসলেও দুই সন্তানের দায়িত্ব এখন একাই সামলাচ্ছেন করিশ্মা। তবে এবার নাকি ভাই রণবীর কাপুরের পর তিনিও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন! সেই ইঙ্গিতও দিলেন নিজেই।

সদ্য ইনস্টাগ্রামে Ask Me Anything পর্ব করেন করিশ্মা কাপুর। সেখানেই এক ভক্ত অভিনেত্রীকে প্রশ্ন করেন- “আপনি কি আবার বিয়ে করবেন?” তার উত্তরে করিশ্মা জানান- “নির্ভর করছে।” অর্থাৎ দ্বিতীয়বার বিয়ে করার সম্ভাবনা যে তিনি একেবারেই উড়িয়ে দেননি, তা স্পষ্ট!

উল্লেখ্য, দিন কয়েক আগেই রণবীরের বিয়ের অনুষ্ঠানে একটা মজার ঘটনা ঘটে। পাঞ্জাবী বিয়ের রীতি অনুযায়ী কনের হাতের ‘কলিরা’ ঝাঁকালে যাঁর মাথার ওপর পড়ে, বলা হয়, এরপর নাকি বিয়ের পিঁড়িতে সেই কন্যাই বসতে চলেছেন। তো আলিয়া ভাটের ‘কলিরা’ গিয়ে পড়ে করিশ্মার ওপর। তা দেখে আত্মীয়-স্বজনরা তো বটেই, এমনকী করিশ্মা নিজেও হাসিতে ফেটে পড়েন। সেই ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর এবার তো অনুরাগীর প্রশ্নে নিজেই ইঙ্গিত দিলেন বিয়ের। অতঃপর মনের মানুষ খুঁজে পেলে যে তিনিও ছাদনাতলায় বলতে দ্বিধাবোধ করবেন না, তা বলাই যায়।

প্রসঙ্গত, ২০০৩ থেকে ২০১৬ সাল অবধি সঞ্জয় কাপুরের সঙ্গে ঘর করেন করিশ্মা। পরে তিক্ততার কারণে বিবাহবিচ্ছেদ করে সম্পর্কে ইতি টানেন। যা নিয়ে কম জলঘোলা হয়নি সেইসময়ে। বৈবাহিক জীবনে অভিনেত্রীকে যে খুব খারাপ অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছিল, সেকথাও তিনি একবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছিলেন। যদিও সঞ্জয় এখন খ্যাতনামা মডেল-অভিনেত্রী প্রিয়া সচদেবের সঙ্গে সুখে ঘরকন্না করছেন। এবার কি তবে করিশ্মা কাপুরের পালা? অভিনেত্রীর ইঙ্গিতে কিন্তু বেজায় খুশি অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Will karisma kapoor get married again actress replied on fans question