বড় খবর

উইল স্মিথের বাকেট লিস্ট, পা রাখলেন বলিউডে

কেবলমাত্র রণবীর কাপুর ও করণ জোহরের সঙ্গে দেখা করেছেন তাইই নয়, মোলাকাত করেছেন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে, তারা সুতারিয়াদের সঙ্গেও।

will smith
স্মিথের ভারতে আসার আসল কারণ বাকেট লিস্ট।

সটান হলিউড থেকে বলিউড, পার করে ফেললেন গোটা একটা মহাদেশ। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-এর কারণে রণবীর কাপুর ও করণ জোহরের সঙ্গে দেখা করেছেন তিনি একথা ইতিমধ্যেই জানেন তাঁর গুণমুগ্ধরা। কেবলমাত্র এই দু’জনের সঙ্গে দেখা করেছেন তাইই নয়, মোলাকাত করেছেন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে, তারা সুতারিয়াদের সঙ্গেও। কিন্তু এই ঘটনাটার সঙ্গেও অবগত দর্শক। ছবির শুটিংয়ে গানের তালে পা মিলিয়েছিলেন তিনিও। তবে এটা কিন্তু স্মিথের ভারতে আসার আসল কারণ নয়। তাঁর বাকেট লিস্টটা অন্য।

will smith
স্টুডেন্ট অফ দ্য ইয়ার টুয়ের শুটিং ফ্লোরে উইল স্মিথ।

আন্তর্জাতিক আইকনের একটা শো শুরু করেছেন যেখানে প্রত্যেক সপ্তাহে রিয়েল লাইফ অ্যাডভেঞ্চারের কাহিনী বুনবেন উইল স্মিথ। সেই সব অ্যাডভেঞ্চারে নিজে যাবেন স্মিথ। ভারতে একটি এপিসোড শুট করেছেন অভিনেতা, যেখানে তিনি কাজ করেছেন রণবীর সিংয়ের সঙ্গে। এই বলিউড যাত্রা ভীষণভাবে উপভোগ করেছেন স্মিথ, শোয়ের আগামীপর্বে সেটাই ভাগ করে নেবেন।

আরও পড়ুন, রাজনীতিতে ভূতের উপস্থিতি: ভূতের ভবিষ্যত, ভবিষ্যতের ভূত এবং ভবিষ্যত সম্পর্কে অনীক দত্ত

এই শোয়ের সৌজন্যে অভিনেতাকে গ্র্যান্ড ক্যানিয়নে বাঞ্জি জাম্পিং, হাঙরের সঙ্গে সাঁতার কাটা কীই না করতে হয়েছে। অর্ধেক ম্যারাথনে দৌড়নো, স্ট্যান্ড আপ কমেডিও করেছেন অভিনেতা। তবে বলিউড যে উইল স্মিথের সঙ্গে এভাবে জড়িয়ে যাবে তা বোধহয় আশাতীত ছিল তাঁর ভক্তদের কাছেও। কিন্তু অস্কার, গ্র্যামি ও গোল্ডেন গ্লোবে সম্মানিত এই অভিনেতাকে নিজেদের কাছাকাছি পাওয়াটা আনন্দের তো বটেই!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Will smiths bucket list and experience shooting in bollywood

Next Story
শিবপ্রসাদ-নন্দিতার পরের ছবিতে আবারও সামাজিক ইস্যুManali-Dey-with-Nandita-Roy-and-Shiboprosad-Mukherjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com