বড় খবর

লকডাউনে বিনোদনের পসরা, নববর্ষ শুরু ‘হিং’ ফোড়নে

দুঃসময়ে ঘরবন্দি মানুষদের হতাশা গ্রাস করবে এটাই স্বাভাবিক। ভয়ঙ্কর এই পরিস্থিতিতে মানুষের মুখে হাসি ফোটাতে শিবপ্রসাদ-নন্দিতার নয়া প্রয়াস ‘লকডাউন শটস’।

সিরিজের প্রথম ছবি হিং।

করোনাভাইরাসের প্রার্দুভাবে লকডাউন সারা দেশে। এখনও উর্ধ্বমুখী কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। বেড়ে চলেছে মৃত্যু। সেই আবহে দেশের ১৭০টি জেলাকে হটস্পট হিসেবে চিহ্নিত করেছে কেন্দ্র। এই দুঃসময়ে ঘরবন্দি মানুষদের হতাশা গ্রাস করবে এটাই স্বাভাবিক। ভয়ঙ্কর এই পরিস্থিতিতে মানুষের মুখে হাসি ফোটাতে শিবপ্রসাদ-নন্দিতার নয়া প্রয়াস ‘লকডাউন শটস’।

এই সিরিজের প্রথম ছবি ‘হিং’। জিনিয়া সেনের লেখা গল্পেই তৈরি হয়েছে এই ছবি। সঙ্গীত পরিচালনায় প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। সামাজিক দূরত্ব মেনেই ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য ও মানালি দে। বৃহস্পতিবার উন্ডো়জের সমস্ত সোশাল হ্যান্ডেলে এবং ইউটিউবে বিকেল ৫টায় দেখা যাবে ‘হিং’।

আরও পড়ুন, লকডাউনে মোবাইল ফোনে শুটিং করে নতুন এপিসোড! ইতিহাস তৈরি করছে স্টার জলসা

বাড়িতে থেকেই শুট করা হয়েছে এই ছবির। পরবর্তীতে বেশ কয়েকটি শর্ট ফিল্ম আসতে চলেছে তবে তার কাস্ট এবং নাম প্রকাশ্যে আনতে নারাজ নির্মাতারা। অতএব, ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা ছাড়া রাস্তা নেই।

করোনাভাইরাসের জেরে সিনেমা হল বন্ধ করার নির্দেশ দেয় সরকার। তখন যে চারটি বাংলা ছবি হলে চলছিল তার মধ্যে ছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনায় ব্রহ্মা জানেন গোপন কম্মটি। এই ছবির চিত্রনাট্যও লিখেছিলেন জিনিয়া সেন। দুর্যোগের সময় কাটলে আবার ঋতাভরী অভিনীত এই ছবি মুক্তি পাবে কিনা তা তো সময়ই বলবে। তবে এই সময়ে পরিচালকদ্বয়ের এই প্রয়াসকে কুর্নিশ জানাচ্ছেন বিনোদন জগত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Windows lockdown shorts first film hing

Next Story
প্রয়াত অভিনেতা রঞ্জিত চৌধুরী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com