scorecardresearch

বড় খবর

হন্তদন্ত হয়ে এয়ারপোর্টে দৌড়চ্ছেন আলিয়া! চোখ কপালে যাত্রীদের, হলটা কী?

আলিয়া ভাটকে দেখতে ভীড়! দেখুন ভিডিও।

Alia Bhatt, Alia Bhatt at Delhi airport, আলিয়া ভাট, দিল্লি বিমানবন্দরে আলিয়া ভাট, করণ জোহর, রকি অউর রানি কি প্রেম কাহানি, bengali news today
আলিয়া ভাট

ভীড়ে থিকথিক করছে দিল্লি বিমানবন্দর। তার মাঝেই ট্রলিতে ব্যাগ-পত্তর নিয়ে দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ছুটে চলেছেন আলিয়া ভাট। সদ্য বিয়ে সেরেছেন। আর বলিউড অভিনেত্রীকে এমতাবস্থায় দেখে তো হতবাক প্রত্যক্ষদর্শীরা। আলিয়াকে দেখতেও অনেকেই ভীড় জমিয়েছিলেন। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন অনেকে। কিন্তু হলটা কী? কেনই বা ছুটে চলেছেন এভাবে? যা দেখে নেটিজেনদেরও চোখ কপালে!

সেই বিষয়টা খোলসা করা যাক তাহলে। ওই ভাইরাল ভিডিওয় একটু ভাল করে খেয়াল করলেই দেখা যাবে যে, আলিয়ার পাশাপাশি ট্রলিতে ছুটছেন ক্যামেরাম্যানও। পাশেই পরিচালক করণ জোহর। আসলে দিল্লি বিমানবন্দরের ৩ নম্বর গেটে রবিবার ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র শুট চলছিল। আর সেই সিনেমার এক দৃশ্যের শুটিং করতে গিয়েই অভিনেত্রী অমন হন্তদন্ত হয়ে ছুটছিলেন।

পরনে পুরোদস্তুর কালো পোশাক। ব্যাগ নিয়ে ছুটে চলেছেন আলিয়া। আর পাশেই করণ জোহর দৃশ্য বোঝাচ্ছেন। দিল্লির ব্যস্ত বিমানবন্দরে এহেন কাণ্ড দেখে তো যাত্রীরাও প্রথমটায় হতবাক হয়ে গিয়েছিলেন।

প্রসঙ্গত, বিয়ে-রিসেপশন সেরে মধুচন্দ্রিমায় না গিয়ে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র শুটিং শুরু করেছেন আলিয়া ভাট। এর আগে জয়পুরে এক সপ্তাহের শিডিউল ছিল। রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি, চূর্ণী গঙ্গোপাধ্যায়-সহ গোটা টিম নিয়ে সেখানে হই-হুল্লোড় করে শুট করেন করণ। দিল্লিতেই সিনেমার সিংহভাগ অংশ শুট হয়েছে। উল্লেখ্য, এই ছবিতে জয়া বচ্চনও অভিনত করছেন। রয়েছেন টোটা রায় চৌধুরিও।

[আরও পড়ুন: ফেলুদা লগ্নে জন্ম টোটার! রসিকতা সৃজিতের]

দিন কয়েক আগেই জয়পুরে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র সেট থেকে নবপরিণীতা আলিয়া ভাটের ছবি শেয়ার করেছিলেন চূর্ণী। সেই ফ্রেমে খোশ মেজাজে দেখা গিয়েছিল রণবীর সিং, করণ জোহরকেও।

গত ১৪ এপ্রিল ‘বাস্তু’তে রণবীর-আলিয়ার চার হাত এক হয়েছে। সাক্ষী বলতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে মোট একশো জন। একেবারে সাদামাটা-ভাবেই বিয়ে সারেন তারকাদম্পতি। ২ দিন বাদে ফের সেই বাড়িতেই ইন্ডাস্ট্রির তাবড় তারকাদের নিয়ে ঘরোয়া রিসেপশনের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরী, করিশ্মা-করিনা, অর্জুন-মালাইকা, আদিত্য রায় কাপুর, প্রীতমের মতো অনেকেই। বিয়ে নিয়ে খুব একটা জাঁকজমক কিংবা হই-হট্টগোল দেখা যায়নি তারকাজুটির মধ্যে। আর অনুষ্ঠান শেষ হতেই রণবীর-আলিয়া যে-যাঁর মতো কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। রণবীর আপাতত মানালিতে ব্যস্ত ‘অ্যানিমেল’-এর শুট করতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Worried alia bhatt runs with luggage trolley at delhi airport