বড় খবর

হিমাচলে শীতের রাত, ‘ভূত পুলিশ’-এর শুটিং, হাড় হিম করা অভিজ্ঞতা ইয়ামি গৌতমের

শুটিংয়ে কী হয়েছিল? শেয়ার করলেন অভিনেত্রী।

Yami Gautam, Bhoot Police, bollywood, ইয়ামি গৌতম, ভূত পুলিশ
'ভূত পুলিশ'-এর শুটিংয়ে হাড় হিম করা অভিজ্ঞতা ইয়ামি গৌতমের

হিমাচল প্রদেশে শীতের রাত। কনকনে ঠান্ডায় শুটিং চলছিল ‘ভূত পুলিশ’ (Bhoot Police) সিনেমার। সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবিতে ইয়ামি গৌতমকে (Yami Gautam) দেখে গিয়েছে এক পেত্নীর চরিত্রে। আর সেই সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতাই এবার শেয়ার করলেন অভিনেত্রী।

কনকনে ঠান্ডায় বসে ৩ ঘণ্টা ধরে মেক-আপ করতে হত। আর সেই মেক-আপ তুলতেও খাটুনি কম হত না। একেকসময় সেসব তুলতেই ঘণ্টাখানেক লেগে যেত। ওই হাড়হিম করা ঠান্ডার মধ্যেও প্রত্যেকটা দিন রাতে শুট করতে হত খালি পায়ে। এদিকে ঠান্ডায় ঘাড়ের যন্ত্রণাও হত ভীষণ। কারণ, তার মাসখানেক আগেই ঘাড়ে চোট পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এত কষ্ট সত্ত্বেও চাননি চ্যালেঞ্জিং দৃশ্যগুলোতে কোনও বডি-ডাবল ব্যবহার করতে। তাই কখনও উপর থেকে মেঝেতে আছড়ে পড়ার দৃশ্য কিংবা কখনও উল্টো হাঁটার দৃশ্যে নিজেই অভিনয় করেছেন। সেই রোমাঞ্চকর অভিজ্ঞতাই শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘এখনকার বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে হিটলারের নাৎসি জমানার মিল পাই’, বিস্ফোরক নাসিরুদ্দিন]

ঘাড়ের তীব্র যন্ত্রণা থেকে মুক্তি পেতে রোজ নিয়ম করে যোগ-ব্যয়াম করতেন অভিনেত্রী। ইচ্ছে ছিল পেশাদার কোনও জায়গা থেকে বিশেষ দৃশ্যগুলোর জন্য প্রশিক্ষণ নেবেন। কিন্তু অতিমারী আবহে সেটাও সম্ভব হয়নি। অগত্যা নিজের প্রচেষ্টাতেই যতটা সম্ভব হয়েছে শুটের সময় উজার করে দিয়েছেন। ‘ভূত পুলিশ’ -এর এই চ্যালেঞ্জিং চরিত্রের জন্য পরিচালক পবন কৃপালানিকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী। তবে হ্যাঁ, বিশেষভাবে কৃতজ্ঞতা স্বীকার করেছেন মেকআপ পার্সন সোমা গোস্বামীর কাছে।

প্রসঙ্গত, ‘ভূত পুলিশ’ ছবিতে ইয়ামির পাশাপাশি রয়েছেন সইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং অর্জুন কাপুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yami gautam shares her bhoot police experience

Next Story
‘ধাপ্পা’! প্রথমবার এক ছবিতে শ্রাবন্তী-প্রিয়াঙ্কা, আসছে অংশুমানের ‘সাইকো-থ্রিলার’Srabanti Chatterjee, Priyanka Sarkar, Dhappa, Anshuman Pratyush, Tollywood, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, অংশুমান প্রত্যুষ, ধাপ্পা, Bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com