বড় খবর

করোনা-লকডাউনের মাঝেই চুপিসারে ‘বিয়ে করলেন’ ইয়ামি গৌতম, পাত্র বলিউডের খ্যাতনামা পরিচালক

পাত্রের পরিচয় জানেন? শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়।

yami gautam, yami gautam wedding, bollywood

মুম্বইতে করোনা পরিস্থিতি খানিক ঠিক হলেও সাধারণ মানুষের সুরক্ষার্থে লকডাউন এখনও জারি রয়েছে। তার মাঝেই একেবারে চুপিসারে বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। কাক-পক্ষীটিও টের পেল না! পাত্রটি কে জানেন? বলিউডের খ্যাতনামা পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)। যিনি কিনা ভিকি কৌশলকে নিয়ে ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার মাধ্যমে বলিউডে সাড়া ফেলে দিয়েছিলেন। সংশ্লিষ্ট ছবিতে অভিনয় করেছিলেন ইয়ামিও। আজ্ঞে, সেই ছবির পরিচালকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী।

আদিত্যর সঙ্গে বিয়ের ছবি প্রকাশ্যে এনে শুক্রবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় একপ্রকার বোমা-ই ফাটালেন ইয়ামি গৌতম। সূত্রের খবর, ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমেই চার হাত এক হয়েছে। সাক্ষী ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা। এদিকে অভিনেত্রী বিয়ের ছবি শেয়ার করতেই নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে যায়। অনুরাগীরা তো বটেই, বলিউডের সহকর্মীরাও শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নব বিবাহিত তারকাদম্পতিকে।

ইয়ামি গৌতম এবং আদিত্য ধর

[আরও পড়ুন: মা হতে চলেছেন নুসরত জাহান! ‘যশরত’ জুটির জীবনে নয়া অধ্যায়? মুখ খুললেন ‘স্বামী’ নিখিল]

ছবিতে দেখা গেল লাল শাড়ি এবং তাঁর সঙ্গে ভারী সোনার গয়নায় সেজেছেন নববধূ ইয়ামি। আদিত্যর পরনে শেরওয়ানি। একে-অপরের হাতে হাত রাখা। দু’জনের মুখেই স্মিত হাসি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমাদের পরিবারের আশীর্বাদে আজ ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়ে করলাম। এই বন্ধুত্ব ও ভালোবাসার যাত্রাপথে আপনাদের সকলের আশীর্বাদ ও শুভাকামনা চাই। অসংখ্য ভালোবাসা-সহ ইয়ামি ও আদিত্য।”

প্রসঙ্গত, আদিত্য এবং ইয়ামির বিয়ের খবরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। কারণ, দুই তারকা সম্পর্কের কথা এযাবৎকাল সেভাবে প্রকাশ্যে আসেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yami gautam tied knot with bollywood director aditya dhar

Next Story
গ্রামের হাসপাতালগুলিতে উন্নত পরিকাঠামো আনতে ‘অভিনব উদ্যোগ’ অরিজিৎ সিংয়েরArijit Singh, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com