বড় খবর

নয়া রসায়ন যশ-মধুমিতার! কাছাকাছি ‘পাখি-অরণ্য’? সিলমোহর দিলেন খোদ SVF কর্তা

নুসরতের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝেই যশের নাম জড়ালো মধুমিতার সঙ্গে। ব্যাপারটা কী?

Yash Dasgupta, Madhumita Sarkar, SVF, tollywood, যশ, মধুমিতা, bengali news today
যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার

একদিকে নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন! সেই বিষয় নিয়ে যদিও প্রকাশ্যে মুখ খোলেননি দু’জনেরই কেউই, তবে তাঁদের সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই ইঙ্গিত মেলে যে একে-অপরের সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন যশ-নুসরত। আর এসবের মাঝেই যশ দাশগুপ্তের নাম জড়ালো মধুমিতা সরকারের সঙ্গে। ফের আলোচনায় পাখি আর অরণ্য। ব্যাপারটা কী?

জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র সুবাদেই দর্শকদের প্রিয় জুটি হয়ে উঠেছিলেন যশ-মধুমিতা। আর সেই সিরিয়ালের পাখি-অরণ্যই এবার ফের কাছাকাছি? টলিপাড়ার এই নয়া রসায়নে সিলমোহর বসালোন খোদ এসভিএফ সংস্থার কর্তা মহেন্দ্র সোনি। আদৌ কি তাই?

খোলসা করেই বলা যাক তাহলে। নাহ, বাস্তবে এমন কোনও রটনা নেই। তবে সূত্রের খবর, ছোটপর্দার সেই ফেভারিট জুটি পাখি-অরণ্য অর্থাৎ যশ এবং মধুমিতা এবার বড়পর্দাতেও একসঙ্গে কাজ করতে চলেছেন। শনিবার সেই প্রেক্ষিতেই একটি টুইট করেছিলেন মহেন্দ্র সোনি। যা দেখে নেটমাধ্যমে বেজায় শোরগোল পড়ে গিয়েছে। কারণ ক্যাপশনে বেজায় ধোঁয়াশা। লেখা- “কিছু একটা পাকাচ্ছে।” আর সেই ট্যুইটই শেয়ার করলেন যশ দাশগুপ্ত।

[আরও পড়ুন: অসুস্থ ঐন্দ্রিলার চিকিৎসার খরচ দিচ্ছেন মিঠুন-মমতা! মুখ খুললেন বন্ধু সব্যসাচী]

তবে যশ আর মধুমিতা কোন সিনেমার জন্য জুটি বাঁধছেন, তা অবশ্য প্রযোজক খোলসা করেননি। কিংবা কার পরিচালনা? কবে থেকে শ্যুটিং শুরু হচ্ছে? এসব কিচ্ছু জানানো হয়নি। টুইটে শুধু মধুমিতা আর যশের একসঙ্গে পাশাপাশি দাঁড়ানো ছবি দেখা গেল। উল্লেখ্য, ছোটপর্দায় যেভাবে তাঁদের জুটি দর্শকদের মন কেড়েছিল, সেই পাখি-অরণ্য ম্যাজিক-ই সম্ভবত এবার বড়পর্দায় আসতে চলেছে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর হাত ধরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yash dasgupta madhumita sarkar to reunite for big screen

Next Story
ফারহানকে ভালবেসে বুকে ট্যাটু করিয়েছিলেন, মুছতে গিয়ে ‘কেঁদে ফেললেন’ প্রত্যুষাPratyusha Pal, Farhan Imroz, tollywood, প্রত্যুষা পাল, ফারহান ইমরোজ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com