বড় খবর

পোষ্যকে স্নান করাতে একসঙ্গে যশ-নুসরত! ভাইরাল ছবি-ভিডিওয় নেটদুনিয়ায় শোরগোল

একসঙ্গেই থাকছেন?

Yash Dasgupta, Nusrat Jahan, tollywood, যশ দাশগুপ্ত, নুসরত জাহান
পোষ্যকে স্নান করাতে একসঙ্গে যশ-নুসরত

পোষ্যই কাটাল ধন্দ! একসঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। না, তাঁরা নিজেরা এখনও প্রকাশ্যে তা স্বীকার করেননি বটে! তবে সম্পর্কে আর কতদিন রাখঢাক চলে? সম্প্রতি আদুরে পোষ্যকে বিশেষ ট্রিটমেন্ট দিতে তাঁকে যশ-নুসরত নিয়ে গিয়েছিলেন এক পশু কেয়ার সেন্টারে। সেই সংস্থার সোশ্যাল মিডিয়াতেই ধরা পড়ল আসল ছবি। যা নিয়ে নেটদুনিয়ায় বিস্তর হইচই।

ব্যাপারটা কী? মুখে কিছু না বললেও যশ ও নুসরতের সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই আকার-ইঙ্গিতে বেশ বোঝা যায় যে, দুই তারকা একসঙ্গেই রয়েছেন। নিখিল জৈন এখন অতীত। মাঝেমধ্যেই তাঁদের সারমেয় পোষ্যের ছবি এবং মজার মজার ভিডিও আপলোড করেন তাঁরা। প্রকাশ্যেই পোষ্যের প্রতি প্রেমও জাহির করতে দেখা যায় কখনও যশকে আবার কখনও বা নুসরতকে। কিন্তু একসঙ্গে তিনজনের ছবি আজ পর্যন্ত দেখা যায়নি কোথাও। তবে একই পোষ্যের সঙ্গে ছবি দেখে নেটিজেনরা কেবল দুয়ে দুয়ে চার করতেন, যশরতের একসঙ্গে থাকার কথা। তবে এবার ওই পশু কেয়ার সেন্টার-ই বাতলে দিল সত্যিটা।

[আরও পড়ুন: উন্মুক্ত ঊরু! ‘দিলীপদা কিন্তু রগড়ে দেবেন’, পায়েলের খোলামেলা পোশাক দেখে কটাক্ষ]

সোমবার পশু চিকিৎসা কেন্দ্রের তরফে একাধিক ছবি-ভিডিও আপলোড করা হয়েছে, সেখানেই দেখা গেল যশ-নুসরতের প্রিয় পোষ্যের স্নানের দৃশ্য। তাঁদের ইনস্টা স্টোরিতেও সেই ছবি আপলোড করে ট্যাগ করা হয়েছে দুই তারকাকে। যেখানে কিনা স্পষ্ট জ্বলজ্বল করছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের নাম। আর সেই সংস্থার স্টোরি নুসরত জাহান নিজেও শেয়ার করেছেন। তা থেকেই দুয়ে দুয়ে চার করতে আর বাকি রাখেননি নেটিজেনরা যে নুসরত ও যশ এখন একসঙ্গেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yash dasgupta nusrat jahan together brought their pet dog to clinic

Next Story
অলিম্পিকে হকি মহিলা টিম সেমিফাইনালে, ‘চাক দে’ স্টাইলে শুভেচ্ছা শাহরুখের, আপ্লুত কোচ মারিনSjoerd Marijne, India Women Hockey Team, Shah Rukh Khan, Tokyo Olympic, শাহরুখ খান, ভারতীয় মহিলা হকি টিম, শোয়ার্ড মারিন, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com