scorecardresearch

বড় খবর

টাকার বিনিময়ে বিজেপিতে! ‘উড়ো’ অভিযোগ নিয়ে মুখ খুললেন যশ দাশগুপ্ত

যশের পদ্ম শিবিরে যোগদান নিয়েই ‘নানা মুনির নানা মত’। অভিযোগও উঠেছে। সেই প্রেক্ষিতে কী বললেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা?

yash

ফেব্রুয়ারি ১৭ তারিখে কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়দের উপস্থিতিতে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছেন যশ দাশগুপ্ত। পদ্ম শিবিরে যোগ দিয়েই যশ দাশগুপ্ত (Yash Dasgupta) বলেছিলেন, যুব সমাজের জন্য কাজ করতে চান। রাজ্যে আরও কর্মসংস্থান হোক, বাংলার মানুষকে যাতে পেটের দায়ে ভিন রাজ্যে পাড়ি না দিতে হয়, সেটাই তাঁর মূল লক্ষ্য। আসন্ন বিধানসভা ভোটের আগে গেরুয়া শিবিরে যশের এই যোগদানকে কিন্তু অনেকেই গুরুত্বপূর্ণ ঘুঁটি বলে মনে করছেন। লক্ষ্যে স্থির অভিনেতাও। কিন্তু যশের এই পদ্ম শিবিরে যোগদান নিয়েই ‘নানা মুনির নানা মত’। কেউ বলছেন, ‘তৃণমূলের হয়ে টিকিট পাবেন না বলেই বিজেপিতে যোগ দিয়েছেন।’ আবার বিরোধী শিবির সমর্থকদের একাংশের কথায়, ‘মোটা অঙ্কের টাকার বিনিময়েই আসলে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন যশ।’ ভোটের (West Bengal Assembly Election 2021) মুখে এমন অভিযোগ নিঃন্দেহে গুরুতর। একেবারেই উড়িয়ে দেওয়ার মতো নয়! এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন অভিনেতা।

এপ্রসঙ্গে যশ দাশগুপ্তের সাফ মন্তব্য, “টাকার বিনিময়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছি প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব। চাইলে ব্যাঙ্ক ডিটেইলস দেখাতে পারি।” এখানেই থেমে থাকেননি অভিনেতা। নিন্দুক-সমালোচকদের বিরুদ্ধে পালটা চ্যালেঞ্জও ছুঁড়েছেন। তাঁর কথায়, যে বা যাঁরা এমন অভিযোগ তুলছেন, তাঁরা নিজেদের ব্যাঙ্কের নথিপত্র দেখানোর সাহস রাখেন তো? সম্প্রতি এক সাক্ষাৎকারে যশকে এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি সোজাসাপটা উত্তর দেন।

প্রসঙ্গত, ভোটের মুখে তারকাদের ‘মুড়ি-মুড়কি’র মতো দলবদল আর যোগদানের প্রসঙ্গ তুলে এযাবৎকাল এই অভিযোগ উঠেছে অনেকের বিরুদ্ধেই। যশও সেই তালিকা থেকে বাদ যাননি। এবার সেই প্রেক্ষিতেই অভিনেতা মুখ খুললেন সংবাদমাধ্যমের কাছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yash dasgupta opens upon his bjp joining controversy row