yash said sanjay dutt is a true fighter, truly amazing as an actor ; 'সঞ্জয় দত্ত-ই প্রকৃত যোদ্ধা', বিরাট সার্টিফিকেট KGF2 অভিনেতা যশের | Indian Express Bangla

‘সঞ্জয় দত্ত-ই প্রকৃত যোদ্ধা’, বিরাট সার্টিফিকেট KGF2 অভিনেতা যশের

সঞ্জয় দত্তের অভিনয় দেখে আপ্লুত যশ।

‘সঞ্জয় দত্ত-ই প্রকৃত যোদ্ধা’, বিরাট সার্টিফিকেট KGF2 অভিনেতা যশের
সঞ্জয় দত্তকে প্রসংশায় ভরালেন যশ

আগামী মাসেই মুক্তি পেতে চলেছে বহু প্রতিক্ষিত ছবি ‘কে জি এফ ২’ ( KGF 2 )। যশ ( Yash )-কে পুনরায় রুপোলী পর্দায় দেখার উচ্ছাস তাঁর অনুরাগীদের মধ্যে সাংঘাতিক। গতকালই ট্রেলার লঞ্চ উপলক্ষে বেঙ্গালুরু পৌঁছান ছবির অন্যতম সদস্য সঞ্জয় দত্ত (Sanjay Dutt) । সেখানেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ যশ।

অভিনেতা বললেন, “সঞ্জু স্যার একজন প্রকৃত যোদ্ধা। আমি এই ছবির সূত্রে তাঁকে অনেক কাছ থেকে দেখেছি। তাঁর মত কঠোর পরিশ্রমী খুব কমই আছেন। ওঁর কাছে প্রতিশ্রুতি-ই সব। নিজেকে নিংড়ে দিয়েছেন এই ছবির জন্য। শুধু তাই নয়, ওঁর উপস্থিতি এই সিনেমাকে আলাদা মাত্রায় পৌঁছে দিয়েছে। এটাই তাঁর ব্যাক্তিত্ব এবং দক্ষতার পরিচয়। সঞ্জু স্যরের উদ্দেশে একটাই কথা বলব- আপনাকে অসাধারণ লাগছে এই ছবিতে, অনুরাগীরা এভাবেই আপনাকে দেখতে ইচ্ছুক।”

[আরও পড়ুন: মাথায় ফেজ পরে সপরিবারে আজমের শরিফে! তুমুল ট্রোলড রাজ-শুভশ্রী, বাদ গেল না ইউভানও]

আরআরআর রিলিজের পর থেকেই ‘কে জি এফ ২’ নিয়ে উন্মাদনা আরও বেড়ে গেছে। অন্যদিকে সেই একই দিনে রিলিজ করছে বিজয় (Vijay) অভিনীত ‘বিস্ট’ ( Beast )। এপ্রসঙ্গে যশের বক্তব্য, “যখন দুই সিনেমা একসঙ্গে মুক্তি পাবে এদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা থাকবে না, দুটি একইসঙ্গে সিনে ইন্ডাস্ট্রিতে রাজ করবে বলে আমার বিশ্বাস।”

YouTube Poster

প্রসঙ্গত, সিনেমায় এই দুই মহারথী ছাড়াও রবিনা ট্যান্ডনকেও দেখা যাবে। পরিচালক প্রশান্ত নীলের এক সুনিপুণ কাজ বহুদিন পর পর্দায় উপস্থাপিত হবে। আর এর সম্পূর্ণ কৃতিত্বটা তাঁকেই দিলেন যশ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yash said sanjay dutt is a true fighter truly amazing as an actor

Next Story
মাথায় ফেজ পরে সপরিবারে আজমের শরিফে! তুমুল ট্রোলড রাজ-শুভশ্রী, বাদ গেল না ইউভানও