বড় খবর

করোনাই কাড়ল প্রাণ, প্রয়াত ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়’ সিরিয়ালের অভিনেত্রী দিব্যা

৯ দিন লড়াইয়ের পর মৃত্যু টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর।

divya-bhatnagar

টানা ৯ দিন হাসপাতালের বেডে লড়াই চালানোর পর মৃত্যু হল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যা ভাটনগরের (Divya Bhatnagar)। করোনায় আক্রান্ত হওয়ার পর বেশ কয়েকদিন ভেন্টিলেশনে ছিলেন। তবে শেষ রক্ষা আর হল না। অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন দিব্যা। হাসপাতাল সূত্রে খবর, রবিবার রাত ৩টে নাগাদ হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী। তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। তাঁর এই অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন সহকর্মীরা।

দিন কয়েক আগে শরীরে অক্সিজেনের মাত্রা কমতে শুরু করায় বেশ অসুস্থ হয়ে পড়েন দিব্যা ভাটনগর। এরপরই অভিনেত্রীর মা এবং পরিবারের সদস্যরা তাঁকে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভরতি করেন তাঁকে। হাসপাতালে ভরতি করার পরই অভিনেত্রীর অবস্থা বেগতিক দেখে চিকিৎসকরা দিব্যাকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করেন। ভেন্টিলেশনে থাকাকালীনই ফের অভিনেত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। গত ২৮ নভেম্বর থেকে শুরু হয় করোনার সঙ্গে তাঁর লড়াই। তবে এত চেষ্টা সত্ত্বেও আর বাঁচানো যায়নি দিব্যা ভাটনগরকে। রবিবার ভোর রাতে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। তাঁর মৃত্যুতে সহকর্মী অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ও শিল্পা শিরোদকার শোকপ্রকাশ করেছেন।

উল্লেখ্য, দিব্যার অসুস্থতার খবরের মাঝেই তাঁর স্বামীর দিকে আঙুল তোলেন অভিনেত্রীর মা। মেয়েকে হাসপাতালে ভরতি করার পর তিনি অভিযোগ করেছিলেন, বিয়ের কয়েক মাসের মধ্যেই দিব্যাকে ছেড়ে চলে যান তাঁর স্বামী। শুধু তাই নয়, দিব্যার স্বামীকে ঠগ এবং জালিয়াত বলেও আক্রমণ করেন অভিনেত্রীর মা। পরিবারকে না জানিয়েই কয়েক মাস আগে গগন নামে এক ব্যাক্তিকে বিয়ে করেন দিব্যা। গগনের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি অভিনেত্রীর পরিবার। ফলে মুম্বইয়ের মীরা রোডের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে তথা নিজের পরিবার ছেড়ে গগনের সঙ্গে ওশিওয়াড়ার ছোট্ট ফ্ল্যাটে থাকতে শুরু করেন দিব্যা। যদিও দিব্যার মায়ের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন প্রয়াত অভিনেত্রীর স্বামী।

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

Web Title: Yeh rishta kya kehlata hai actor divya bhatnagar dies due to corona

Next Story
কৃষকদের পাশে বলিউড, ‘ভারতের খাদ্য সৈনিক’দের জন্য আওয়াজ তুললেন তারকারাFarmer_protest-bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com