বড় খবর

Super Dancer Chapter 4: কচিকাঁচাদের সঙ্গে কোমর দোলালেন রামদেব, ভাইরাল যোগগুরুর কীর্তি

যোগগুরুর কীর্তিতে ভাইরাল নেটমহল

কচিকাঁচাদের সঙ্গে রামদেব

ভারতবর্ষের অন্দরে যোগা শব্দটি উচ্চারণ করলেই সবার প্রথম যার মুখ ভেসে ওঠে তিনি আর কেউ নন বাবা রামদেব। আর তিনি যখন স্বয়ং উপস্থিত সুপার ডান্সারের মঞ্চে তখন নতুন চমক তো থাকছেই। 

সোনি টিভির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেই ভিডিও শেয়ার করা হয়েছে। ‘দেশ কি ফর্মাইশ’ স্পেশাল সেমিফাইনাল এপিসোডের অতিথি হিসেবেই উপস্থিত থাকবেন যোগগুরু রামদেব। তবে সবথেকে মজার বিষয় এখানেই, একটি ছোট্ট কীর্তিতে আপ্লুত ফ্লোরের সকলেই। শোয়ের অন্যতম প্রতিযোগী নীরজা তিওয়ারির সঙ্গে রীতিমতো প্রতিদ্বন্দ্বিতায় রত তিনি। কম যায় না নীরজাও। আরেকটি প্রোমো তে দেখা যাচ্ছে রামদেবের কঠিন আসনের সঙ্গে সমান তালে নিজেকে প্রতিষ্ঠিত করছে সেই মেয়েটি। ক্ষুদেদের সঙ্গে দিব্য কোমরও দুলিয়েছেন তিনি।

এখনকার সময়ে দাঁড়িয়ে নাচগানের সঙ্গে যুক্ত শিল্পীরাও যোগা কিংবা প্রাণায়াম অভ্যাসে রত থাকেন। এতে শারীরিক এবং মানসিক দুই রকম ভাবেই উৎফুল্লতা সম্ভব। কার্যতই মেয়েটির বরাবরের অনুশীলন একরকম তাক লাগিয়ে দিয়েছে সকলেই। আর নাচের প্রয়োজনে জিমন্যাস্টিক থেকে নানানরকম স্টান্ট কত কিছুই না আজকাল করতে হয়। সম্পূর্ণ পর্ব জুড়েই এক অন্যরকম আনন্দদায়ক মুহূর্ত বহাল ছিল।

বিচারক অভিনেত্রী শিল্পা শেঠী নিজেও একটি পোস্টের মাধ্যমে ধন্যবাদ জ্ঞাপন করেছেন রামদেবের উদ্দেশ্যে। শোতে উপস্থিত থেকে সবাইকে এমন সুন্দর মুহূর্ত উপহার দেওয়ার জন্য। ক্যাপশনে লেখেন, ‘ফ্রেমবন্দি পতঞ্জলির রাজার সহিত অঞ্জলি’। সঙ্গে জুড়েছেন বেশ কয়েকটি হ্যাশট্যাগ। দেশের মানুষের অনুগ্রহ পূর্বক বেশ কিছু যোগা স্টেজেই উপহার দিয়েছেন রামদেব। নাচ এবং যোগার এক অদ্ভুত নিদর্শন দেখতে মিলবে এই পর্বে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yogaguru ramdev flaunts the super dancer stage with his moves

Next Story
বড় ছেলে ইব্রাহিম খানও বাবার পথেই, করণ জোহরের ছবিতে সহ-পরিচালক সইফ-পুত্রIbrahim Ali Khan, Saif Ali Khan, Sara Ali Khan, Saif Ali Khan kids, সইফ-পুত্র ইব্রাহিম, ইব্রাহিম আলি খান, সারা আলি খান, বলিউডের স্টার-কিড, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com