বড় খবর

‘শাহরুখ সিনেমার জন্য রাজি না হলে সরছি না’, ‘মন্নত’-এর সামনে ঠায় দাঁড়িয়ে পরিচালক

কিং খানের সঙ্গে কথা বলার জন্য বেঙ্গালুরু থেকে মুম্বইতে উড়ে আসেন ওই পরিচালক।

SRK

“কেহেতে হ্যায় কিসি চিজ কো দিল সে চাহো তো, পুরি কায়নাথ উসে তুমসে মিলানে কে কৌসিস মে লাগ যাতি হ্যায়…” শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘ওম শান্তি ওম’ সিনেমার এই সংলাপ মনেই নেই, এমন সিনেদর্শক সম্ভবত খুঁজে পাওয়া দায়! আর প্রিয় অভিনেতার এই সংলাপকেই বেদবাক্য মনে করে মন্নত-এর সামনে ঠায় পায় দাঁড়িয়ে রয়েছে এক যুবক। তাঁর কাতর আর্জি কিং খান একবার তাঁর সিনেমায় অভিনয়ের জন্য সই করুক।

নাম জয়ন্ত সিগে। পেশায় সিনে-পরিচালক। সপ্তাহ খানেক ধরেই শাহরুখের মুম্বইয়ের বাসভবন মন্নত-এর সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। কারণ কী? না প্রিয় অভিনেতাকে একঝলক দেখার জন্য নয়। কিংবা অটোগ্রাফ, ফটোগ্রাফ সংগ্রহের জন্যও নয়! আসলে কিং খানের সঙ্গে দেখা করতে চান তিনি। জয়ন্তর ইচ্ছে, তাঁর ছবিতে কাজ করুন শাহরুখ। নিজে হাতে চুক্তিপত্রে সই করুন। তাই একপ্রকার জেদ ধরেই মন্নতের সামনে বসে রয়েছেন জয়ন্ত। বলছেন, “শাহরুখ খান আমার সিনেমার জন্য সই না করলে মন্নত-এর সামনে থেকে সরছি না।” এদিকে কিং খানের বাংলোর সামনে এক যুবককে হাতে প্ল্যাকার্ড নিয়ে ঘুরঘুর করতে দেখে অনেকেরই নজর কেড়েছে। আর তার জেরেই পাপ্পারাজিদের চোখে পড়েন তিনি। সেখানেই মনের ইচ্ছের কথা জনানা জয়ন্ত।

শাহরুখকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছে তাঁর মধ্যে জেগেছিল গত বছর আগস্টেই। কিং খানের হাতে বর্তমানে কোনও সিনেমা নেই। যার জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষও কম শুনতে হয়নি। অনুরাগীরাও অধীর অপেক্ষায় রয়েছেন কবে ফের দেখা সিনেপর্দায় দেখা যাবে। ‘জিরো’র পর থেকে বলিউড বাদশা আর কোনও ছবি সই করেননি। তাই অভিনেতাকে নিয়ে সিনেমা বানানোর কথা ভাবেন জয়ন্ত। রাতারাতি সিনেমার পোস্টার বানিয়ে টুইটারে পোস্ট করেন। তাতে শাহরুখকে ট্যাগ করলেও কোনওরকম উত্তর পাননি। আর তাই একপ্রকার জেদ নিয়েই কিং খানের সঙ্গে কথা বলার জন্য বেঙ্গালুরু থেকে মুম্বইতে উড়ে আসেন জয়ন্ত।

এক সাক্ষাৎকারে জয়ন্তর মন্তব্য, “আমি রোজ সকাল থেকে মাঝরাত পর্যন্ত মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছি। এমনকী মন্নতের নিরাপত্তারক্ষীরাও আমায় চিনে গিয়েছেন। তাঁর সঙ্গে আমার রোজই কথা হয়। মন্নতের নিরাপত্তারক্ষীকে বলেছি, আমি একজন উঠতি ফিল্মমেকার। তাই প্রেম করার জন্য মেয়ে তো পাবো না, অন্তত শাহরুখের সঙ্গে তো একবার দেখা করি। আমি এটা বিশ্বাস করি, কোনও জিনিস মনপ্রাণ দিয়ে চাইলে সেটা পাওয়া যায়। তাই যতক্ষণ না উনি আমার ছবিতে সই করছেন, ততক্ষণ পর্যন্ত আমি এখান থেকে সরব না।” জয়ন্তর এমন ‘পাগলামো’ দেখে অনেকেই হতবাক হয়েছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Young filmmaker from bengaluru is hell bent on signing shah rukh khan for his upcoming film

Next Story
ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটারে মৌনি রায়ের ‘হট’ ছবি, তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোল NSE’রMouni-roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com