scorecardresearch

গান চুরি করেছেন রূপঙ্কর! থানায় নালিশ জনপ্রিয় ইউটিউবারের

রূপঙ্করের এহেন কাজে বাকরুদ্ধ ইউটিউবার, সোজাসুজি থানায় দৌড়ালেন তিনি

Rupankar Bagchi, Rupankar Bagchi trolled, Rupankar Bagchi copying Hindi song, KK-Rupankar controversy, রূপঙ্কর বাগচি, হিন্দি গানের সুর চুরি রূপঙ্করের, কেকে বিতর্ক, ফের ট্রোলড রূপঙ্কর বাগচি, bengali news today
রূপঙ্করের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন ইউটিউবার

ফের গ্যাঁড়াকলে রূপঙ্কর বাগচী। সমস্যার রেশ যেন পিছু ছাড়ছে না শিল্পীর। কেকের মৃত্যুর পর থেকেই একের পর এক ঘটনা ঘটেই চলেছে তার জীবনে। তবে আবার কী হল?

এবার শিল্পী ফেঁসেছেন গান চুরির অভিযোগে। নিউটাউন থানায় রূপঙ্কর এবং গীতিকার পার্থ বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং সেই অভিযোগ এনেছেন ইউটিউবার মনোরমা ঘোষাল। কী প্রেক্ষিতে এই অভিযোগ করেছেন তিনি? সংবাদমাধ্যমের সম্মুখে মনোরমার দাবি, তার নিজের একটি গান নিয়ে রীতিমতো জোর খাটাচ্ছেন পার্থ এবং রূপঙ্কর। ইউটিউবার বললেন, “রূপঙ্কর এবং পার্থর নামে জেনারেল ডায়েরি করতে এসেছি। ছয় মাস আগে একটি গান আমি আমার ইউটিউবে আপলোড করি। গানটির ভিডিও পর্যন্ত করেছিলাম। সেটিকে প্রমোট করতেই পার্থ বাবুকে টাকা দিই। উনিও প্রোমোট করেন পয়সার বিনিময়ে”।

আরও পড়ুন [ জনপ্রিয় হিন্দি গানের সুর চুরি! নেটদুনিয়ার ভয়ঙ্কর ট্রোলে ছারখার রূপঙ্কর ]

তবে সমস্যা কোথায়? মনোরমা বলেন, “এক সপ্তাহ আগে থেকেই পার্থ বন্দোপাধ্যায় আমায় বিরক্ত করতে শুরু করেন। বারবার ম্যাসেজ করে বলতে থাকেন গানটা যাতে আমি ইউটিউব থেকে কিছুদিনের জন্য সরিয়ে নিই। আমি অবাক হয়েই জিজ্ঞেস করি, কেন? উত্তরে তিনি জানান, কারণ এই গানটি রূপঙ্কর বাবু গাইছেন। আমি সম্পূর্ন ঘটনার বিরোধিতা করে জানাই, যে এই কাজ সম্ভব নয়! গান আমার ভালবাসা, কোনোরকম আপস করতে পারব না”। যদিও তারপর থেকে কোনওরকম মেসেজ আর রূপঙ্কর অথবা পার্থ বাবুর তরফে আসে নি।

এদিকে, সমস্ত ঘটনা জানার পরেও রূপঙ্কর নিজে এই গান গেয়ে বুধবার রিলিজ করেছেন, তারপরই মনোরমার গান ইউটিউবে স্ট্রাইক খেতে শুরু করে। ঘটনা বুঝতে একটুও সমস্যা হয়নি শিল্পীর। তবে কী ভেবে রূপঙ্কর এই কাজ করলেন এটিই বুঝতে পারছেন না মনোরমা। তার বক্তব্য, “আমার অভিভাবক এই গানটি রূপঙ্কর বাবুকে পাঠিয়েছিলেন। উনি প্রথম থেকেই জানতেন এটি আমার গান। ফোনেও আমার সঙ্গে তার কথা হয়েছে। কেন যে এই কাজ উনি করলেন”? তবে ইউটিউবার তথা শিল্পীর সাফ বক্তব্য, তার কাছে সব প্রমাণ রয়েছে। একবিন্দুও নিজের জায়গা থেকে সরবেন না তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Youtuber filed case against rupankar for stealing song