বড় খবর

‘দয়া করে সোশ্যাল মিডিয়ায় আমার ছবি ব্যবহার করবেন না’ ভক্তদের কাছে অনুরোধ জায়রা ওয়াসিমের

জীবনের নতুন অধ্যায় শুরু করছেন, বলে জানালেন অভিনেত্রী।

zaira-wasim

“দয়া করে আপনাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আমার ছবি ব্যবহার করবেন না! আমি জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি”, অনুরাগীদের অনুরোধ জানিয়ে পোস্ট ‘দঙ্গল’ খ্যাত জাইরা ওয়াসিমের (Zaira Wasim)।

প্রসঙ্গত, ২০১৯ সালেই বলিউড ত্যাগ করার ঘোষণা করেছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী জায়রা ওয়াসিম। বলেছিলেন, “অভিনয় করা ইসলাম ধর্ম বিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তাঁর ফিল্মি কেরিয়ারকে বিদায় জানাচ্ছেন।” অনেকেই যেমন তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন, আবার অনেকেই কিন্তু দুঃখপ্রকাশ করে বলেছিলেন, একজন ভাল অভিনেত্রীর হঠাৎ করে এভাবে অভিনয় ছেড়ে দেওয়াটা উচিত নয়। যদিও তাঁর ব্যক্তিগত ইচ্ছেকে মর্যাদা দিয়ে ইন্ডাস্ট্রির একাংশ তাতে সম্মতি প্রদান করেছেন। তবে জায়রা ওয়াসিমের অভিনয়-জগৎ ত্যাগ করার সিদ্ধান্ত নিয়ে বিতর্কও কম হয়নি। যার জেরে অভিনেত্রীকে নেটদুনিয়ার একাংশের বিদ্রুপের শিকার হতে হয়েছিল। তবে এক বছর গড়ালেও তাঁর অনুরাগীরা কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনও তাঁর ছবি ব্যবহার করে চলেছেন। আর ঠিক বিষয়টিই অভিনেত্রীর না-পসন্দ। তাই ইনস্টাগ্রামে এক পেল্লাই সাইজের পোস্ট করে জায়রা ভক্তদের অনুরোধ করেছেন, তাঁর ছবি যেন আর কোথাও ব্যবহার না করা হয়।

অভিনেত্রী জানিয়েছেন, “এতদিন ধরে আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য, আমার পাশে থাকার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। কিন্তু এবার আমি আমার জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি। আর ঠিক সেই জন্যই আপনাদের কাছে অনুরোধ যে আমার ছবি দয়া করে আর ব্যবহার করবেন না।”

 

View this post on Instagram

 

A post shared by Zaira Wasim (@zairawasim_)

Web Title: Zaira wasim request fans to take down her pictures from social accounts

Next Story
টলিউডে বিয়ের মরসুম, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়ছেন গৌরব-দেবলীনাgourab
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com