scorecardresearch

বড় খবর

ফিরছে ‘এক আকাশের নীচে’, ‘অগ্নিপরীক্ষা’, লকডাউনে নস্টালজিয়া জি বাংলায়

অন্যান্য চ্যানেলের মতোই জি বাংলা-ও ফিরিয়ে নিয়ে আসছে তাদের কাল্ট শো-গুলি। ‘মীরাক্কেল’ ও ‘সা রে গা মা পা’-র পুরনো সিজনগুলির নির্বাচিত অংশও দেখা যাবে।

Zee Bangla brings back Ek Akasher Niche Agnipariksha Bhutu and other old shows
'এক আকাশের নীচে' ধারাবাহিকের একটি দৃশ্য। ছবি: ইউটিউব থেকে

করোনা প্রতিরোধে দেশজুড়ে লকডাউন অনেক কিছুই ফিরিয়ে দিচ্ছে মানুষকে। যাঁরা খুব বেশি বাইরের খাবার খেতেন, তাঁদের বাধ্যতামূলকভাবে এখন বাড়ির রান্নার উপরেই ভরসা করতে হচ্ছে। আবার পরিবারের সকলের সঙ্গে খুব একটা বেশি সময় কাটাতেন না যাঁরা, এখন ২৪ ঘণ্টা তাঁরা গৃহবন্দি। পাশাপাশি টেলিপর্দায় ফিরে আসছে পুরনো অনুষ্ঠান, ধারাবাহিক।

জি বাংলাতেও ফিরছে এই চ্যানেলের এবং পূর্ববর্তী আলফা বাংলার সময়কালীন কাল্ট ধারাবাহিকগুলি। লকডাউন ও জি বাংলা-র ২০ বছর পূর্তি উপলক্ষে ফিরিয়ে আনা হচ্ছে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলিকে, এমনটাই জানানো হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

আরও পড়ুন: লকডাউনে বিনোদন পর্ব ৩: ওয়েবে হাতে-গরম ৫টি সিরিজ ও একটি ছবি

ফিরছে বাংলা টেলিভিশনের মাইলস্টোন ধারাবাহিক ‘এক আকাশের নীচে’ এবং আরও একটি কাল্ট ধারাবাহিক ‘অগ্নিপরীক্ষা’। এছাড়া সাম্প্রতিক সময়ের বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকও রয়েছে এই পুনর্সম্প্রচার তালিকায়। ফিরছে ‘ভুতু’, ‘দীপ জ্বেলে যাই’, ‘আমার দুর্গা’ এবং ‘গোয়েন্দা গিন্নি’। কোন ধারাবাহিক কোন সময়ে দেখা যাবে তা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

জি বাংলার পক্ষ থেকে সম্রাট ঘোষ বলেন, ”জি বাংলার কাছে সব সময়েই দর্শকের ইচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। বিগত ২০ বছর ধরে আমরা বাংলার বিরাট সংখ্যক মানুষের ঘরে ঘরে তাঁদের বিনোদনের উপকরণগুলি পৌঁছে দিই। বেশ অনেকদিন ধরেই তাঁরা আমাদের অনুরোধ করছিলেন পুরনো জনপ্রিয় শো-গুলি ফিরিয়ে আনার। তাঁদের কথামতোই আমরা পুরনো কিছু শো ফিরিয়ে আনলাম। আশা করি তাঁদের ভাল লাগবে এবং সবাই মিলে আমরা এই কঠিন সময়কে পেরিয়ে যাব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla brings back ek akasher niche agnipariksha bhutu and other old shows