বড় খবর

জনতা কারফিউয়ের দিনে, টিভিতে অ্যাডভেঞ্চার নিয়ে ‘দেবীগড়ে গড়বড়’

পাঁচ বন্ধুর রিউনিয়নের কথা ছিল। কিন্তু সেখানেই চলে আসে অ্যাডভেঞ্চারের ডাক। বেরিয়ে পড়ে পাঁচজন রোড ট্রিপে আর তার পর কী হয়, সেই নিয়েই গল্প।

Zee Bangla Cinema Originals adventure story Debigarh E Gorbor on Janata Curfew day
'দেবীগড়ে গড়বড়'-এর একটি দৃশ্যে পৌলমী দাস, কৌশিক রায় ও দেবেশ রায়চৌধুরী। ছবি সৌজন্য: জি বাংলা সিনেমা

অনেক বছর পরে বন্ধুদের সঙ্গে দেখা হওয়া মানেই খুব হুল্লোড়, খুব আনন্দের একটা সময়। কিন্তু তার পরিবর্তে রিইউনিয়ন যখন হয়ে ওঠে অ্যাডভেঞ্চার, তখন অভিজ্ঞতাটা কেমন হতে পারে, সেই নিয়েই তৈরি হয়েছে জি বাংলা সিনেমা অরিজিনালস ‘দেবীগড়ে গড়বড়’। জনতা কারফিউয়ের দিনে, অর্থাৎ ২২ মার্চ রবিবার দুপুরেই দেখা যাবে এই ছোটপর্দার ছবি।

কথা ছিল পাঁচ বন্ধুর দেখা হবে রিইউনিয়নে। কিন্তু শেষমেশ জানা যায় যে পঞ্চম জন রয়েছে একটা বড়বড় বিপদে। তাকে সাহায্য করতেই বন্ধুরা বেরিয়ে পড়ে একটা রোড ট্রিপে।

আরও পড়ুন: চাল-ডালে টান, ঘরবন্দি! লন্ডনপ্রবাসী বাঙালি অভিনেত্রী জানালেন অভিজ্ঞতা

বেরিয়ে পড়ার পরে একটু একটু করে সামনে আসে ঠিক কেমন বিপদের মধ্যে রয়েছে এক বন্ধু। গা ছমছম রোড ট্রিপ, আসানসোলের কয়লা খনি অঞ্চল, কয়লা মাফিয়া, খাদান ইত্যাদি নিয়ে জমে ওঠে অ্যাডভেঞ্চারের গল্প। দেখে নিতে পারেন ট্রেলারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

২২ মার্চ দুপর ১টায়, জি বাংলা সিনেমায় দেখা যাবে এই টেলিছবিটি। মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক রায়, পৌলমী দাস, রাহুল দেব বোস, কার্তিকেয় ত্রিপাঠী ও পায়েল মুখোপাধ্যায়। ছবিটি পরিচালনা করেছেন চিত্রভানু। সাম্প্রতিক জি বাংলা সিনেমা অরিজিনালস-এ বেশ কিছু সম্পর্কের ছবি দেখেছেন দর্শক। কমেডি ছবিও ছিল কয়েকটি। আবার নারীর ক্ষমতায়ন নিয়ে সুদক্ষিণার শাড়ির মতো ছবিও হয়েছে।

কিন্তু এমন রোড ট্রিপ অ্যাডভেঞ্চারের গল্প কমই হয়েছে। যাঁরা নিয়মিত জি বাংলা সিনেমা অরিজিনালস দেখেন, তাঁরা একটু অন্য স্বাদের গল্প পাবেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla cinema originals adventure story debigarh e gorbor on janata curfew day

Next Story
চলে গেলেন কিংবদন্তি গায়ক কেনি রজার্সLegendary Country singer and actor Kenny Rogers dies at 81
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com