বড় খবর

আসছে ‘মীরাক্কেল’ সিজন ১০, শুরু হতে চলেছে অডিশন

Mirakkel Season 10: বাংলা ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় শো-গুলির অন্যতম ‘মীরাক্কেল’। বহু অভিনেতা-অভিনেত্রী, কমেডিয়ান, পরিচালকের জন্ম এই প্ল্যাটফর্ম থেকে। নতুন সিজন নিয়ে আসছে এই শো জি বাংলা-তে।

Zee Bangla non-fiction show Mirakkel returns with season 10
আসছে মীরাক্কেল সিজন ১০।

Mirakkel season 10: অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে সম্ভবত এই বছর নতুন সিজন নিয়ে ফিরবে জি বাংলা-র জনপ্রিয় নন-ফিকশন শো ‘মীরাক্কেল’। ব্যাপারটা যে একেবারেই জল্পনা নয়, সত্যি, তা সম্প্রতি জানা গিয়েছে। জানিয়েছেন প্রাক্তন ‘মীরাক্কেল’ প্রতিযোগী এবং মেন্টর সঙ্গীত তিওয়ারি। নতুন সিজনের অডিশনের প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

‘মীরাক্কেল’-এর সিজন ১০-এর জন্য কার্যত অধীর অপেক্ষায় রয়েছেন বহু দর্শক। ২০০৬ সালে শুরু হয়েছিল ‘মীরাক্কেল’। এখনও পর্যন্ত ৯টি সিজন হয়েছে এবং এই ৯টি সিজনেরই মধ্যমণি ছিলেন মীর এবং অসাধারণ একটি জাজেস প্যানেল– রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র। নটি সিজনের মধ্যে ৮টি ছিল আক্কেল চ্যালেঞ্জার অর্থাৎ নতুন প্রতিযোগীদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা। কিন্তু ২০০৮-এর তৃতীয় সিজনটি ছল বিশেষ সিজন– ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’।

আরও পড়ুন: টেলিপর্দায় কবে দেখা যাবে পরিণত নেতাজিকে

ওই সিজনে পূর্ববর্তী সিজনের বিজয়ীদের চ্যালেঞ্জ জানায় নতুন প্রতিযোগীরা। ‘মীরাক্কেল’-এর বেশিরভাগ সিজনের চিত্রনাট্য লিখেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, অর্ণব কর্মকার ও সঙ্গীত তিওয়ারি। মীরাক্কেল সিজন ১০-এর অডিশনের প্রথম ঘোষণাটি করেছেন সঙ্গীত নিজেই যা শেয়ার করা হয়েছে জি বাংলা-র সোশাল মিডিয়া পেজে। আগামী ২২ সেপ্টেম্বর কলকাতার একটি স্কুলে বসবে অডিশন। শুনে নিতে পারেন এই অডিশনের বিশদ তথ্য নীচের ভিডিও লিঙ্কে ক্লিক করে–

২০১৬-তে নবম সিজনটি যখন শেষ হয়, তখন শোনা গিয়েছিল যে আর ‘মীরাক্কেল’-এর নতুন সিজন আসবে না। সেই নিয়ে বেশ কিছু দর্শক একটু মুষড়েও পড়েছিলেন। তাঁদের কাছে দশম সিজনের ঘোষণা নিঃসন্দেহে আনন্দের। তবে এখনও জানা যায়নি নতুন সিজনেও হোস্টের ভূমিকায় মীর ও বিচারকের আসনে শ্রীলেখা-রজতাভ-পরাণ বন্দ্যোপাধ্যায়কেই দেখা যাবে কি না।

কবে থেকে শুরু হবে ‘মীরাক্কেল’, সেই সম্পর্কেও এখনও কোনও তথ্য পাওয়া যায়নি তবে টেলিপাড়া সূত্রের খবর, সম্ভবত নভেম্বর মাস থেকেই শুরু হবে ‘মীরাক্কেল’ সিজন ১০-এর সম্প্রচার।

Web Title: Zee bangla non fiction show mirakkel returns with season 10

Next Story
পরিচালকের ভূমিকায় আমির কন্যা, চলছে প্রস্তুতিaamir
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com