বড় খবর

‘জাদুর কড়াই’-এ থ্রিলারের মশলা মিশিয়ে তৈরি হচ্ছে রেসিপি

জমিদার বংশের ছেলে বিক্রম সেন। কিন্তু রাজা থাকলেও সেই রাজ্যপাট আর নেই। সুতরাং, শহরের ঐতিহাসিক সংগ্রহশালায় অ্যাকাউটেন্ট হিসাবেই দিনযাপন।

RAHUL
এবার শেফ রাহুল। ফোটো- সোশ্যাল মিডিয়া সৌজন্যে
বড়পর্দার পর ছোটপর্দাও ঢুকল হেঁশেল ঘরে। ফুড ফ্যান্টাসি নিয়ে ছবিতে বেশ আগ্রহই দেখাচ্ছে টলিপাড়া। রেনবো জেলি, আহারে মন পেরিয়ে এবার ছোটপর্দায় রান্নাকে উপলক্ষ করে তৈরি হচ্ছে সিনেমা। জমিদার বংশের ছেলে বিক্রম সেন। কিন্তু রাজা থাকলেও সেই রাজ্যপাট আর নেই। সুতরাং, শহরের ঐতিহাসিক সংগ্রহশালায় অ্যাকাউটেন্ট হিসাবেই দিনযাপন। কিন্তু রান্নার শখ, শেফ হওয়ার স্বপ্নটা সে ছেড়ে দেয়নি। এই চরিত্রেই দেখা যাবে রাহুল বন্দ্যোপাধ্যায়কে। ছবি ‘জাদুর কড়াই’।

জি বাংলা অরিজিনালসের এই ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা সবটাই মেঘদূত রুদ্রর। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ফিল্ম আর্কাইভে কাজ করেছেন বেশ কয়েকটি বছর। সঙ্গে রয়েছে প্রদীপ্ত ভট্টাচার্যের সহকারী পরিচালক হিসাবে কাজ করার অভিজ্ঞতাও। তবে এটাই মেঘদূতের ডেবিউ ছবি। এপ্রিলেই শুরু হচ্ছে শুটিং। ইতিমধ্যের শেষ হয়েছে প্রি প্রোডাকশনের কাজও।

আরও পড়ুন, শিবপ্রসাদ-নন্দিতার পরের ছবিতে আবারও সামাজিক ইস্যু

বিক্রমের আশা রেস্তরাঁ খুলবে সে, এই বিষয়কে নিয়েই কিছু গোল বাঁধে। ছবিতে রাহুল ছাড়াও রয়েছেন সায়নী দত্ত, ছবিতে তিনি একজন ছাত্রী। নাম রূপসা আরিফ। ছবির প্রযোজনার দায়িত্ব কাঁধে নিয়েছেন সত্রাজিৎ সেন ও সন্দীপ বসু।

সিনেমায় জয়দীপ কুণ্ডু রয়েছেন নেতিবাচক চরিত্রে। ছবিতে রাহুলের উপস্থিতি উৎসাহ বাড়িয়ে দিচ্ছে দর্শকে। পরিচালক প্রথমবার ফিচার তৈরি করছেন তাও ছোটপর্দার জন্য। ছবির সম্পাদনা করছেন প্রদীপ্ত ভট্টাচার্য, সঙ্গীত পরিচালনায় রয়েছেন ইন্দ্র।

রাহুল এরআগে ছোটপর্দায় বেশ কিছু কাজ করেছেন। মেগা সিরিয়ালেও জনপ্রিয় মুখ তিনি। এখনও ঠিক হয়নি ছবি মুক্তির তারিখ। তবে টিম ‘জাদুর কড়াই’ যে কোমর বেঁধে মাঠে নামছেন তা বলার অপেক্ষা রাখছে না।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla originals film jadu korai89714

Next Story
উগ্রপন্থী খুঁজতে হানা এবার মহুলের বাড়িphagun bou
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com