scorecardresearch

সেরা তিন কন্যা, প্রথম রাসমণি! রইল টিআরপি সেরা দশ তালিকা

Bengali Serial TRP: এই সপ্তাহের সেরা দশ তালিকায় অনেকটা পিছিয়ে পড়েছে ‘ত্রিনয়নী’ এবং ‘বাঘ বন্দি খেলা’। এগিয়ে আছে ‘আলোছায়া’ এবং ‘মোহর’।

সেরা তিন কন্যা, প্রথম রাসমণি! রইল টিআরপি সেরা দশ তালিকা
রাসমণি, শ্রীময়ী ও শ্যামা। ছবি: সোশাল মিডিয়া থেকে সংগৃহীত

এই মুহূর্তে অপ্রতিরোধ্য ‘করুণাময়ী রাণী রাসমণি’ (১০.০) এই সপ্তাহে রয়েছে ১৫+ আরবান টিআরপি তালিকার শীর্ষে। গত কয়েক সপ্তাহে কে আপন কে পর উঠে এসেছিল সেরা পাঁচে। এই সপ্তাহে ধারাবাহিকটি পিছিয়ে পড়েছে কিন্তু সেরা দশেই রয়েছে। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে ‘শ্রীময়ী’ (৮.৭) ও ‘কৃষ্ণকলি’ (৮.০)। আর এই সপ্তাহে সেরা পাঁচে রয়েছে ‘আলোছায়া’ ৭.৯ (চতুর্থ) ও ‘মোহর’ ৭.৩ (পঞ্চম)।

খুব বেশি অদলবদল নেই এবারের টিআরপি তালিকায়। মোটামুটি যে ধারাবাহিকগুলি সেরা দশে ছিল বিগত কয়েক সপ্তাহ ধরে, এই সপ্তাহেও তারাই আছে। কিন্তু আগামী সপ্তাহে আরও বাড়তে পারে রাসমণির রেটিং। মহেনের মৃত্যু ভিউয়ারশিপে কিছুটা তো প্রভাব ফেলবেই। এই চরিত্রটি পিরিয়ড খলনায়ক হিসেবে বেশ ভালই জনপ্রিয় হয়েছিল।

আরও পড়ুন: Parcel Movie Review: মশারির জালে জড়িয়ে থাকা সূক্ষ্ণ অপরাধের গল্প

কিন্তু আগামী সপ্তাহ থেকে কিছুটা বদলাবে চিত্র। সোমবার ১৬ মার্চ থেকে শুরু হতে চলেছে স্টার জলসা-র ধারাবাহিক ‘প্রথমা কাদম্বিনী’। সন্ধ্যা ৬টার স্লটের এই ধারাবাহিক নিয়ে ইতিমধ্যেই অত্যন্ত সাড়া পড়ে গিয়েছে দর্শকের মধ্যে। জি বাংলা-তেও আসছে ডক্টর কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। কিন্তু এখনও জি বাংলা-র ধারাবাহিকের সম্প্রচারের দিনক্ষণ ঘোষণা হয়নি।

সম্ভবত এই মাস থেকেই শুরু হবে ওই ধারাবাহিকটিও। একই বিষয়ের দুটি বায়োপিক এলে নিঃসন্দেহে টিআরপি তালিকায় বদল আসবে। মজার একটা প্রতিযোগিতাও শুরু হবে। দেখে নিতে পারেন এই সপ্তাহের টিআরপি সেরা দশ তালিকার অন্যান্য ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– ফিরকি (৭.১)
সপ্তম– কে আপন কে পর (৭.০)
অষ্টম– নকশিকাঁথা (৬.৮)
নবম– ত্রিনয়নী (৬.৭)
দশম– বাঘ বন্দি খেলা (৬.৩)

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla rashmoni krishnakoli star jalsha sreemoyee in trp top three