বড় খবর

বকুলের যাত্রা শেষ আগামী মাসের গোড়াতেই

Bokul Katha: জি বাংলা-র জনপ্রিয় ধারাবাহিক, ঊষসী রায়-অভিনীত ‘বকুলকথা’ শেষ হতে চলেছে। সম্প্রতি এমনই জানা গিয়েছে টেলিপাড়া সূত্রে।

Zee Bangla serial Bokulkatha to go off-air
'বকুলকখা' ধারাবাহিকে ঊষসী রায়। ছবি সৌজন্য: জি বাংলা
দুবছরেরও বেশি সময় ধরে জনপ্রিয়তার শিখরে থেকেছে জি বাংলা-র ধারাবাহিক ‘বকুলকথা’। এবার ধারাবাহিকের পথচলা শেষ। আগামী মাসের গোড়াতেই রয়েছে এই ধারাবাহিকের শেষ এপিসোড। সোম থেকে শুক্র রাত নটার স্লটে দর্শক এতদিন বকুলকে দেখেছেন। ওই স্লটেই দর্শক এবার দেখবেন ফিরকি-কে।

কিছুদিন আগেই জি বাংলা প্রকাশ করেছে নতুন ধারাবাহিক ‘ফিরকি’-র প্রোমো। বৃহন্নলাদের মাতৃত্বের গল্প নিয়েই এই ধারাবাহিক। প্রযোজক অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট। ওই সংস্থারই প্রযোজনা ছিল ‘বকুলকথা’ যা শুরু হয় ২০১৭ সালের ডিসেম্বরে।

আরও পড়ুন: ‘নেতাজি’ ধারাবাহিকে অভিনেত্রী হয়ে এলেন শরৎচন্দ্র বসুর নাতনি

প্রোমো থেকেই দর্শকের নজর ছিল এই ধারাবাহিক। একটু টমবয় এক মেয়ে, যে ঠিক সাজগোজ করতে ভালবাসে না, বয়ঃসন্ধি পেরিয়ে যুবতী হয়ে গেলেও প্রেম-ভালবাসা নিয়ে যার খুব একটা মাথাব্যথা নেই, তার ছোট করে কাটা চুল ও ডাকাবুকো স্বভাব সহজেই দর্শকের প্রিয় হয়ে উঠেছিল।

অভিনেত্রী ঊষসী রায় ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে এই চরিত্রটি অনেকটাও ওঁর মতো। তাই খুবই মজা করে কাজ করেছেন। সম্ভবত তাই এত স্বতঃস্ফূর্ততা ছিল তাঁর অভিনয়ে। টিআরপি তালিকার শীর্ষে টানা বহু সপ্তাহ ছিল এই ধারাবাহিক।

সেই অবস্থান থেকে নেমে গেলেও কখনও ১৫ + আরবান টিআরপি সেরা দশ তালিকার বাইরে যায়নি এই ধারাবাহিক। সেরা পাঁচে উঠে এসেছে বার বার। বকুলের সেই যাত্রা এবার শেষ। টেলিপাড়া সূত্রে জানা গিয়েছে আগামী ১ ফেব্রুয়ারি ‘বকুলকথা’-র শেষ এপিসোডের সম্প্রচার। তার দুদিন পরে ৩ ফেব্রুয়ারি থেকে সোম থেকে শুক্র রাত ৯টার স্লটে আসবে ‘ফিরকি’। কিন্তু বাংলা টেলিভিশনে একটি কাল্ট চরিত্র হয়ে থেকে যাবে বকুল দর্শকের স্মৃতিতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla serial bokulkatha to go off air

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com