scorecardresearch

বড় খবর

করোনা সচেতনতায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ অভিনেতাদের বিশেষ ভিডিও

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা তৈরি করেছেন একটি ভিডিও যেখানে আরও একবার করোনা-সতর্কতায় কী কী করণীয় তা মনে করিয়ে দিয়েছেন তাঁরা।

করোনা সচেতনতায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ অভিনেতাদের বিশেষ ভিডিও
বাঁদিক থেকে সৌরভ সাহা, দিয়া চক্রবর্তী ও সায়ক চক্রবর্তী। মোট ১১ জন অভিনেতার বক্তব্য রয়েছে এই ভিডিওতে।

গত ২০ মার্চ কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২। তাই কিছুটা হলেও আশঙ্কা বেড়েছে এরাজ্যের বাসিন্দাদের। এই অবস্থায় করোনা সম্পর্কে আরও বেশি করে সচেতনতা প্রয়োজন। এই ভাবনা থেকেই মূলত ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা তৈরি করেছেন একটি ভিডিও। প্রত্যেকেই হোম কোয়ারান্টাইনে থেকে নিজের নিজের বক্তব্যটি রেকর্ড করে পাঠিয়েছেন।

জি বাংলা-র এই জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতাদের তালিকাটি বেশ লম্বা। তাঁদের প্রায় সকলেই এই সম্মিলিত ভিডিও-বার্তায় রয়েছেন। বাদ পড়েছেন শুধু দিতিপ্রিয়া রায় ও গৌরব চট্টোপাধ্যায়। এই মুহূর্তে উচ্চ-মাধ্যমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত দিতিপ্রিয়া। আর গৌরব চট্টোপাধ্যায়ও কিছু ব্যক্তিগত কাজে ব্যস্ত রয়েছেন। কিন্তু দুজনেই এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: দিল্লি গণধর্ষণ: আইনজীবীর মন্তব্যের তীব্র প্রতিবাদ বাংলা বিনোদন জগতে

ভিডিও বার্তার মূল আইডিয়াটি সায়ক চক্রবর্তী অর্থাৎ ধারাবাহিকের মহেন চরিত্রের অভিনেতার। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সায়ক জানালেন, অমিতাভ বচ্চনের সাম্প্রতিক ভিডিওই আসলে তাঁদের অনুপ্রেরণা। ”আমি বিগ বি-র পেজে ভিডিওটা দেখেছিলাম গতকাল, ওটা দেখেই মাথায় আসে। আমাদের ইউনিটে সবাইকে যখন জানালাম, প্রত্যেকেই এক কথায় রাজি হয়ে গেল। আমরা সবাই এখন হোম কোয়ারান্টাইনে। তাই সবাইকে বলা হল নিজের নিজের বক্তব্য ভিডিও রেকর্ড করে পাঠাতে বিশ্ববসুকে। সবার অংশগুলো নিয়ে এডিট করে ভিডিওটা তৈরি করেছে বিশ্ববসু”, জানালেন সায়ক।

দেখে নিতে পারেন ভিডিওটি নীচের লিঙ্কে ক্লিক করে। আজ সকালেই সোশাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা–

 

এই ভিডিওতে সেই সবকিছুই বলেছেন অভিনেতারা যা বহু আলোচিত কিন্তু যা বার বার মানুষকে মনে করিয়ে দেওয়া প্রয়োজন। কারণ অনেকেই এই অতিমারীর গুরুত্ব অনুধাবন করছেন না। করোনা-আক্রান্তদের মৃত্যুর হার কম কিন্তু এই ভাইরাস দীর্ঘদিন পর্যন্ত শরীরে বাসা বেঁধে ফুসফুসের কর্মক্ষমতা কমায়। যাঁদের ইতিমধ্যেই শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে, তাঁদের জন্য এই ভাইরাস মারাত্মক।

আরও পড়ুন: রুপোলী পর্দায় পিকে! এমনটাও ঘটেছিল বটে

আরও বেশি সতর্কতা প্রয়োজন শিশু ও বৃদ্ধ নাগরিকদের জন্য কারণ তাঁদের সাধারণ প্রতিরোধ ক্ষমতা এমনিতেই কম থাকে। তাই এঁদের জন্যই তরুণ ও মধ্যবয়সীদের বেশি করে সতর্ক থাকা জরুরি। সেকথা আরও একবার মনে করিয়ে দিলেন বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা।

এই ভিডিওতে যে অভিনেতাদের দেখা গিয়েছে, তাঁরা হলেন– সায়ক চক্রবর্তী, দিয়া চক্রবর্তী, সৌরভ সাহা, মানি ভট্টাচার্য, রোশনি ভট্টাচার্য, মনোজ ওঝা, নীলোৎপল বন্দ্যোপাধ্যায়, শুভ্রজিৎ সাহা, সৌমি চক্রবর্তী, বিশ্ববসু বিশ্বাস ও সোমশ্রী ভট্টাচার্য। ভিডিওটি এডিট করেছেন বিশ্ববসু বিশ্বাস।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla serial rani rashmoni actors made a special video for spreading awareness on coronavirus