বড় খবর

জি বাংলা ‘সোনার সংসার’-এ জয়জয়কার ‘রানিমা’র, বাজিমাত ‘কৃষ্ণকলি’, ‘যমুনা ঢাকি’র

একঝলকে দেখে নিন কারা হলেন সেরার সেরা? কাদের হাতে গেল সোনালি ট্রফি।

Zee bangla

প্রতীক্ষার অবসান। অবশেষে জানা গেল কাদের হাতে উঠল সেরা পুরস্কার। বৃহস্পতিবার বসেছিল জি বাংলা সোনার সংসার ২০২১-এর বর্ণাঢ্য আসর। সেই প্রেক্ষিতেই গোটা জি বাংলা পরিবার উপস্থিত হয়েছিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। চাঁদের হাট। নাচে-গানে এক স্বর্ণালী সন্ধ্যা। আর তার মাঝেই সেরার সেরাদের হাতে উঠল সোনালি ট্রফি। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসাবে উপস্থিত ছিলেন গোবিন্দা। রাজ-শুভশ্রী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো তারকাদেরও দেখা গেল ‘সোনার সংসার’-এর সন্ধ্য়ায়।

সেরা অভিনয়ে সারা বছর ধরে চ্যানেলের টিআরপি ধরে রাখাটা চারটিখানি কথা নয়! সংসারের প্রিয় ছেলে-বৌমা, থেকে ননদ-দেওর, শ্বশুর-শাশুড়ি- সব আলাদা-আলাদা বিভাগ। হাড্ডাহাড্ডি লড়াই। কোনও কোনও ক্যাটিগরিতে তো আবার শুধুমাত্র একজনের হাতে পুরস্কার তুলে দেওয়া যায়নি। বেছে নিতে হয়েছে দু’জন বিজেতাকে।

সেরা ধারাবাহিক হিসেবে নির্বাচিত হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। সেরা নায়ক, সেরা জুটি এবং সেরা সংসার-সহ বিভিন্ন বিভাগে সবাইকে ছাপিয়ে ‘কৃষ্ণকলি’র হাতে উঠছে মোট ১০টি পুরস্কার। যমুনা ঢাকির পরিবারও পিছিয়ে নেই। তাঁদের ঝুলিতে গিয়েছে মোট ৮টি পুরস্কার। তিনটে পুরস্কার জিতে তাক লাগালেন স্বস্তিকা দত্ত।

সেরা সংসার- চৌধুরী পরিবার (কৃষ্ণকলি), সেরা নায়ক- কর্ণ (কি করে বলব তোমায়), নিখিল (কৃষ্ণকলি), সেরা নায়িকা- রানিমা, যমুনা (করুণাময়ী রাণী রাসমণি, যমুনা ঢাকি), সেরা শ্বশুর- কেদার রায় (যমুনা ঢাকি), সেরা শাশুড়ি- অনুরাধা রায় (যমুনা ঢাকি), সেরা বাবা- গঙ্গা ঢাকি (যমুনা ঢাকি), প্রিয় মা- লক্ষ্মী (ফিরকি), সেরা বর- সঙ্গীত (যমুনা ঢাকি), সেরা বউ- রাধিকা (কি করে বলব তোমায়) ও আলো (আলোছায়া), সেরা বউমা- যমুনা (যমুনা ঢাকি), শ্যামা (কৃষ্ণকলি), সেরা সহ অভিনেতা- গদাধর (করুণাময়ী রাণী রাসমণি)।

অন্যদিকে সেরা সহ অভিনেত্রী- বিন্দুবাসিনী (যমুনা ঢাকি), প্রিয় ননদ- গীত (যমুনা ঢাকি), প্রিয় দেওর- ভূপাল (করুণাময়ী রাণী রাসমণি), প্রিয় খলনায়ক- অশোক (কৃষ্ণকলি), প্রিয় খলনায়িকা- পায়েল সেন (কি করে বলব তোমায়) এবং রাধারানি (কৃষ্ণকলি), সেরা জামাই- মথুর (করুণাময়ী রাণী রাসমণি), সেরা ছেলে- নিখিল (কৃষ্ণকলি) সেরা মেয়ে- কৃষ্ণা (কৃষ্ণকলি), সেরা জুটি- কর্ণ-রাধিকা (কী করে বলব তোমায়), নিখিল-শ্যামা (কৃষ্ণকলি), জি বাংলা ২০২১ ফেসবুক জনপ্রিয় মুখ- স্বস্তিকা দত্ত (রাধিকা, কি করে বলব তোমায়)।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla sonar sangsar 2021 award winners

Next Story
অবনীন্দ্রনাথ, রবি বর্মার সঙ্গে প্রদর্শিত হবে সলমনের আঁকা ছবি! ‘লজ্জিত’ ভাইজানSalman Khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com