scorecardresearch

বড় খবর

অনেকটা এগিয়ে সেরা ‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’

Weekly TRP: সাপ্তাহিক টিআরপি ফলাফলে অন্যান্য ধারাবাহিককে অনেকটা পিছনে ফেলে দিয়েছে ‘ত্রিনয়নী’। রইল এই সপ্তাহের টিআরপি সেরা দশ তালিকা ও তার রেটিং।

অনেকটা এগিয়ে সেরা ‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’
বাঁদিকে 'ত্রিনয়নী' ধারাবাহিকে শ্রুতি দাস ও ডানদিকে 'কৃষ্ণকলি' ধারাবাহিকে তিয়াসা রায়।

Bengali serial TRP best 10: ‘ত্রিনয়নী’ এই সপ্তাহে ছাপিয়ে গিয়েছে তার পূর্ববর্তী টিআরপি রেটিংকে। ১৫+ আরবান টিআরপি তালিকার সেরা স্থানে ১০.০ রেটিং নিয়ে এই সপ্তাহেও ধারাবাহিকটি বেঙ্গল টপার। তবে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এখনও ‘কৃষ্ণকলি’। যদিও রেটিংয়ের পার্থক্যটা অনেক। ‘কৃষ্ণকলি’ এই সপ্তাহে পেয়েছে ৮.৮ রেটিং। ‘করুণাময়ী রাণী রাসমণি’ যথারীতি সেরা পাঁচে তার জায়গা ধরে রেখেছে ৮.৫ রেটিং নিয়ে। এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। চতুর্থ স্থানে ৭.৪ রেটিং নিয়ে যুগ্মভাবে রয়েছে ‘বকুলকথা’ ও ‘জয় বাবা লোকনাথ’।

স্টার জলসা-র ধারাবাহিক ‘শ্রীময়ী’-র রেটিংও আরও ঊর্ধ্বমুখী। এই সপ্তাহের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে এই ধারাবাহিক ৭.৩ রেটিং নিয়ে। ‘নেতাজি’-র রেটিংও বেড়েছে এবং আগামী সপ্তাহগুলিতে ক্রমশ টিআরপি তালিকার আরও উপরের দিকে উঠে আসবে ধারাবাহিকটি। কারণ সম্প্রতিই শুরু হয়েছে পরিণতবয়স্ক ‘নেতাজি’-র সম্প্রচার। পরিণত নেতাজি-র ভূমিকায় রয়েছেন অভিষেক বসু। টিআরপি-র দৌড়ে বেশ পিছিয়ে পড়েছে ‘সৌদামিনীর সংসার’। এই সপ্তাহে সেরা দশ তালিকায় অনুপস্থিত এই ধারাবাহিক। অন্যদিকে ‘নকশিকাঁথা’-ও পিছিয়ে পড়েছে বেশ খানিকটা। নীচে রইল এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং–

আরও পড়ুন: ম্যাম আমাকে দেখেই বললেন, তুমি কি সিরিয়াল করো: অমনদীপ

ষষ্ঠ– ‘নেতাজি’ (৭.১)
সপ্তম– ‘কে আপন কে পর’ (৬.৪)
অষ্টম– ‘নকশিকাঁথা’ (৬.৩)
নবম– ‘আলোছায়া’ (৬.১)
দশম– ‘সাঁঝের বাতি’ (৫.৩)

Sampurnaa Mondal in Durga Durgeswari
‘দুর্গা দুর্গেশ্বরী’-তে সম্পূর্ণা মণ্ডল। ছবি সৌজন্য: স্টার জলসা

স্টার জলসা-র ধারাবাহিকগুলির রেটিং সামগ্রিকভাবেই বাড়ছে বিগত কয়েক সপ্তাহ ধরে। ‘কে আপন কে পর’ এবং ‘শ্রীময়ী’ ছাড়া ‘সাঁঝের বাতি’-ও সামগ্রিক সেরা দশ তালিকায় পা জমাতে শুরু করেছে। এই সপ্তাহে স্টার জলসা-র সেরা পাঁচে আবারও এসেছে ‘দুর্গা দুর্গেশ্বরী’। গল্পের মূল নাটকীয়তার জায়গাটি একটু একটু করে আসতে শুরু করেছে। তাই আগামী সপ্তাহে আরও বেশি বাড়তে পারে রেটিং। তবে নিরাশ করেছে ‘এখানে আকাশ নীল’-এর রেটিং।

আরও পড়ুন: পুজোর মধ্যেই বিবাহবার্ষিকী তিয়াসা-সুবানের

স্টার জলসা-র ফ্ল্যাগশিপ প্রজেক্ট নতুন ভাবে ফিরেছে টেলিপর্দায় নতুন গল্প এবং নতুন নায়ক-নায়িকা-অভিনেত্রীদের নিয়ে। শন বন্দ্যোপাধ্যায় এবং অনামিকা চক্রবর্তীর জুটি শুরু থেকেই সাড়া ফেলে দেবে এমনটাই আশা ছিল। ধারাবাহিকের টিজার এবং প্রোমো সোশাল মিডিয়ায় যেভাবে জনপ্রিয় হয়েছিল, সেখান থেকেই মনে হয়েছিল, শুরুর সপ্তাহ থেকেই ভালো রেটিং নিয়ে যাত্রা শুরু করবে এই ধারাবাহিক। কিন্তু সামগ্রিক সেরা দশ তালিকার কথা বাদই দেওয়া গেল, স্টার জলসা-র সেরা পাঁচেও জায়গা করে নিতে পারল না এই ধারাবাহিক সম্প্রচারের প্রথম সপ্তাহে। রেটিংও খুবই কম– ২.৬। নীচে রইল এই সপ্তাহের স্টার জলসা সেরা পাঁচ তালিকা–

প্রথম– ‘শ্রীময়ী’ (৭.৩)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৬.৪)
তৃতীয়– ‘সাঁঝের বাতি’ (৫.৩)
চতুর্থ– ‘দুর্গা দুর্গেশ্বরী’ (৪.৬)
পঞ্চম– ‘মহাপীঠ তারাপীঠ’ ও ‘ফাগুন বউ’ (৪.৩)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla trinayani leads krishnakoli follows in bengali serial trp best 10 list