scorecardresearch

বড় খবর

লাগবে না টাকা! বাড়ি বসেই ফ্রি-তে দেখুন ব্লকবাস্টার RRR

কোথায় দেখতে পাবেন এই সুপারহিট ছবি? জেনে নিন তাহলে।

rrr premier in zee5
আরআরআর ছবির প্রিমিয়ার জি ফাইভে

  দীর্ঘ মহামারীর পথ পেরিয়ে দক্ষিণী ছবির হাট ধরেই যেন বক্স অফিসে ফিরে এসেছে খুশির রেশ। এস এস রাজামৌলী পরিচালিত ‘RRR’ ছবি ১০০০ কোটির ব্যবসা করার পরেই উচ্ছাস ছিল দেখার মত। এই দ্বিতীয় পার্ট আসবেই এমন কথা আগেই জানিয়েছিলেন পরিচালক। তবে রিলিজের বেশ কিছুদিন পরেই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করছে ছবিটি। আগামীকাল থেকে জি ফাইভে দেখা যাবে ‘RRR’। তবে ঘটনা ছিল অন্যরকমই।

একই সিনেমা বার বার দেখতে অনেকেই ভালবাসেন, আবার এখনও অনেক মানুষ আছেন যারা ‘RRR’ দেখে উঠতে পারেননি। জি ফাইভের সাবস্ক্রাইবাররাই শুধু এই ছবি দেখতে পাবেন, এমন নিয়মই ধার্য করা হয়েছিল, আর তাতেই বেজায় মন খারাপ দর্শকদের। কিন্তু অনুরাগীদের কথা না শুনলেই নয়, তাদের কাতর আর্জি এবং আবেদন যেন আর ফেলতে পারলেন না জি ফাইভ কর্তৃপক্ষ। আগামীকাল থেকেই এর প্রিমিয়াম গ্রাহকরাও এই ছবি অত্যধিক টাকা ছাড়াই দেখতে পাবেন। বাজেয়াপ্ত করা হয়েছে পে পার ভিউ স্কিম।

আগামীকাল ছবির অন্যতম সদস্য এবং অভিনেতা জুনিয়র এন টি আর এর জন্মদিন উপলক্ষেই এই প্রিমিয়ার শুরু হবে। সবরকম ভাষা, তামিল, তেলেগু, হিন্দি, কন্নড়, বাংলা, পাঞ্জাবী সব ভাষাতেই এই ছবি দেখা যাবে।

প্রসঙ্গত, ছবির দ্বিতীয় ভাগ কবে আসছে এই নিয়ে প্রশ্ন কম নেই। এন টি আর-ও জানিয়েছিলেন, রাজামৌলী এই ছবির সিক্যুয়াল না বানালে দর্শকই তাকে ছাড়বে না। পরিচালকের দ্বিতীয় ছবি হিসেবেই এটি ১০০০ কোটির ক্লাবে পৌঁছেছিল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee5 cut down extra cost for blockbuster rrr premier