প্রথম দিনের ২৭ কোটি ব্যবসা করতে পারে শাহরুখের ‘জিরো’

আনন্দ এল রাইয়ের পরিচালনায় রোমান্টিক ড্রামা জিরোতে অভিনয় করেছেন শাহরুখ খান, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। জিরো মুক্তি পেতে চলেছে শুক্রবার। জিরোর ব্যবসা নিয়ে কথা বললেন ট্রেড অ্যানালিস্ট।

By: Mumbai  Updated: December 20, 2018, 10:15:05 AM

এই বছরের সবথেকে চর্চিত ছবি জিরো। বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে এই শুক্রবার। আনন্দ এল রাইয়ের পরিচালনায় রোমান্টিক ড্রামায় শাহরুখ ছাড়াও রয়েছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। জিরো মুক্তি পেতে চলেছে শুক্রবার। ট্রেড অ্যানালিস্টদের এই ছবির প্রতি অনেক বেশি প্রত্যাশা রয়েছে। ইন্ডিয়ানএক্সপ্রেস ডট কমকে ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহর বললেন, ”সিনেমা হলে ব্যবসার নিরিখে এই ছবি বেশ ভারি অঙ্কের আয় করবে। ছবির গান ও ট্রেলার ইতিমধ্যেই হিট”।

তিনি আরও বলেন, ”শুক্রবার ব্যস্ত দিন হওয়া সত্ত্বেও মনে করা হচ্ছে ২৫ থেকে ২৭ কোটি আয় করবে জিরো। ভারতের প্রায় ৩৫০০ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে কিং খানের এই ছবি। ছবিতে তার চরিত্রের নাম বধুয়া সিং”।

যদিও শাহরুখের শেষ মুক্তি পাওয়া ছবিগুলোর বক্সঅফিস কালেকশন ভাল নয়। শেষ ছবি জব হ্যারি মেট সেজল মোট আয় করেছিল ৬৪.৩৩ কোটি টাকা। রাহুল ঢোলাকিয়ার রইস অবশ্য ১০০ কোটির ক্লাব পেরিয়েছিল। মোট ব্যবসা করেছিল ১৩৭.৫১ কোটি। গিরিশ জোহরকে জিজ্ঞেস করা হল যে শাহরুখের স্টারডাম মানুষকে হলে টেনে আনতে ব্যর্থ হলে? তিনি বলেন, ”শুধু শাহরুখ নয় দর্শক হলে আসার জন্য আনন্দ এল রাইও একটা ফ্যাক্টর। তিনি যেভাবে গল্প বলেন সেটা মানুষকে ছুঁতে পারে।”

আরও পড়ুন, মুক্তি পেল অস্কার মনোনীত ছবির তালিকা, রয়েছে মার্ভেলের অ্যাভেঞ্জার্স

তবে এই বছর আমির খান ও অমিতাভ বচ্চেনর ঠাগস অফ হিন্দুস্থান বক্সঅফিসে প্রথম দিনে দারুন আয় করলেও পরে সেটা চলতে পারেনি। প্রথম দিনে এই ছবির আয় ছিল ৫২.২৫ কোটি, পিছিয়ে নেই রাজকুমার হিরানির সনজুও। প্রথমদিনেই ৩৪.৭৫ কোটিতে পা রেখেছিল এই ছবি। তবে কিং খানের এই ছবি রাজার মতোই প্রথম দিন ছক্কা হাঁকাবে বলে মনে করা হচ্ছে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Zero box office prediction shah rukh khan anushka katrina59327

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিদায় রাজপুত্র
X