বড় খবর

জিরো পোস্টার: শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা-রা তৈরি কোমর বেঁধে

বৃহস্পতিবারই জিরো ছবির নির্মাতারা প্রকাশ্যে আনলেন ছবির পোস্টার। শাহরুখ ও ক্যাটরিনার প্রথম পোস্টারে রোমান্টিক পোজ হলেও দ্বিতীয় পোস্টারে প্রাণোচ্ছল মেজাজে কিং খান-অনুষ্কা।

আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে, চরিত্রের নাম বুয়া সিং।
ট্রেলার মুক্তি পাওয়ার ঠিক একদিন আগে ছবির পোস্টার সামনে আনলেন জিরো ছবির নির্মাতারা। বৃহস্পতিবারই প্রকাশ্যে এল ছবির দুটো পোস্টার। শাহরুখ ও ক্যাটরিনার প্রথম পোস্টারে রোমান্টিক পোজ হলেও দ্বিতীয় পোস্টারে প্রাণোচ্ছল মেজাজে কিং খান-অনুষ্কা। নিজেই ছবির পোস্টার টুইট করেছেন শাহরুখ খান। নিজের সঙ্গে ক্যাটরিনার পোস্টার শেয়ার করে বলিউড বাদশাহ লেখেন, “সিতারোঁ কে খোয়াব দেখনেওয়ালোঁ, হামনে তো চাঁদ করীব সে দেখা হ্যায়।”

অনুষ্কা শর্মাও টুইট করেছেন ছবির পোস্টার। শাহরুখের সঙ্গে তাঁর ছবি শেয়ার করে ছবিরই একটি সংলাপ লিখেছেন বিরাট ঘরনী।

আরও পড়ুন, আনলিমিটেড হইচই এবার ল্যাপল্যান্ডেই সারছেন দেব-রুক্মিণী

একটা বিষয়ে নিশ্চিত, প্রচারের কৌশলে সবাইকে ছাপিয়ে যেতে পারেন টিম জিরো। আর এদিকে ক্যাটরিনাকে দেখুন, ট্রেন্ডিং কিছু হলেই তাতে তিনি সামিল। সবাই যখন টুইট করছেন ছবির পোস্টার, তখনই তাঁর ইনস্টা ফ্যানেদের কাজে লাগালেন ক্যাট। পোস্টার শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে, চরিত্রের নাম বুয়া সিং। ১১ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল জিরো-র। পরে তা পিছিয়ে যায়। মুম্বইয়ে বিশাল ইভেন্টে মুক্তি পাবে জিরোর ট্রেলার। আসলে একসঙ্গে দু দুটো ঘটনা বলে কথা। আগামীকাল অর্থাৎ ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিনও বটে, কাজেই সেই দিনই প্রকাশ্যে আসবে জিরো ট্রেলার। নির্মাতারা রীতিমতো উৎসবের আয়োজন করেছেন ট্রেলার প্রকাশ উপলক্ষে। আস্ত মীরাট শহর তৈরি করেছেন তাঁরা। সেই সেটআপে ঘড়ি ঘর থেকে মেলা, খাবারের দোকান, কী নেই। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে রেড চিলিজ এন্টারটেনমেন্টের এই ছবি।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zero posters shah rukh khan katrina kaif anushka sharma

Next Story
আনলিমিটেড হইচই এবার ল্যাপল্যান্ডেই সারছেন দেব-রুক্মিণী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com