Zero Movie Teaser: ইদের মরসুমে সলমনের কোলে দেখা মিলল বামন শাহরুখের

Zero Movie Teaser: ভাইজান আর বাদশার দ্বন্দের গল্প নতুন নয় বি-টাউনে। তবে এবার ঘটল উলটপুরাণ, সল্লুভাইয়ের কোলে উঠে পড়লেন কিং খান। সদ্য প্রকাশিত 'জিরো' ছবির দ্বিতীয় টিজারের একটি ডান্স সিকুয়েন্সে এভাবেই দেখা মিলল দুই খানের।

By: Kolkata  Updated: June 15, 2018, 02:52:55 PM

ভাইজান আর বাদশার দন্দ্বের কথা নতুন নয় বি-টাউনে। তবে এবার ঘটল উলটপূরণ, সল্লুভাইয়ের কোলে উঠে পড়লেন কিং খান। একটি ডান্স সিকুয়েন্সে এভাবেই দেখা মিলল দুই খানের। সদ্য মুক্তি পেয়েছে ‘জিরো’ ছবির দ্বিতীয় টিজার। আর সেখানেই দেখা গেল এই দৃশ্য। ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে, চরিত্রের নাম বুয়া সিং। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে টিজারটি শেয়ার করেছেন শাহরুখ। বলা বাহুল্য, দর্শকদের জন্য একেবারে ডবল ধামাকা। নতুন এই টিজারে শাহরুখ-সলমন ম্যাজিকে মুগ্ধ হয়েছেন প্রত্যেকেই৷ এখানেই শেষ নয়, সলমনের পাশাপাশি দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট সহ বেশ অনেকগুলি হেভি ওয়েট নামই রয়েছে ক্যামিও তালিকায়।

প্রসঙ্গত, ইদের মরশুম৷ বলিউড ‘খান’-দানের তরফ থেকে কোন উপহার আসবে না, তা কেমন করে হতে পারে? গত কয়েক বছর ধরেই ইদের মরসুমে হাজির হন সলমন খান৷ এবারও সেই নিয়ম মতই আজ, ১৫ জুন, মুক্তি পেল ‘রেস থ্রি’৷ আর তার ঠিক একদিন আগেই শাহরুখ খানের দেখা মিলল সলমনের। আগামী ১১ জুলাই মুক্তি পাবে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’।

দেখুন ছবির টিজার

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Zero teaser eid ka chaand salman khan and bauua shah rukh khan say eid mubarak15164

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X