scorecardresearch

বড় খবর

সুহানা-খুশি একই সিনেমায়! জোয়া আখতারের পরিচালনায় ‘The archies’ ফিরছে নেটফ্লিক্সে

এপ্রিলেই শুরু হয়েছে ছবির কাজ, নতুন প্রজন্মের কাজ নিয়ে আশাবাদী সকলে

সুহানা-খুশি একই সিনেমায়! জোয়া আখতারের পরিচালনায় ‘The archies’ ফিরছে নেটফ্লিক্সে
জোয়া আখতারের পরিচালনায় The Archies ফিরবে শীঘ্রই

বলিউডে নতুন ধামাকা, এক নয় গুনে গুনে তিনজন স্টারকিডকে নিয়েই ছবি করতে চলেছেন জোয়া আখতার। বিখ্যাত আর্চি অ্যান্ড্রুজ ইউনিভার্স এর ভারতীয় অনুকরণ মুক্তি পাবে নেটফ্লিক্সে। আর তাতেই অভিনয় করেছেন, অগস্ত্য নন্দা (Agastya Nanda), সুহানা খান ( Suhana Khan ) এবং খুশি কাপুর ( Khushi Kapoor )। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন তারা।

শনিবার, নেটফ্লিক্সের অফিসিয়াল ইউটিউবে রিলিজ করেছে টিজার। আর্চির ভূমিকায় অভিনয় করছেন অগস্ত্য। সুহানার আউটলুক কিছুটা ভেরোনিকার মত। এদিকে খুশির চরিত্র নিয়ে দোনামনায় রয়েছেন সকলেই! বেটি কুপার নাকি এথেল মাগস – কোন ভূমিকায় অভিনয় করছেন তিনি। টুইটারে টিজার শেয়ার করে নেটফ্লিকসের পক্ষ থেকে লেখা হয়, ‘সূর্য উদয়ের সঙ্গে সঙ্গেই নতুন খবর এসেছে। আপনাদের নতুন বন্ধুদের সঙ্গে দেখা করার সময় এসেছে। আর্চিস এর চরিত্রদের সঙ্গে পরিচয় করুন – জোয়া আখতার অসাধারণ এক মিউজিক্যাল সেট তৈরি করতে চলেছেন।’

কেমন হতে চলেছে ‘The Archies’ এর ভারতীয় অনুকরণ? অফিসিয়াল তথ্য অনুযায়ী, আসলে এটি একটি মিউজিক্যাল সেট। তাতে প্রেম, বিরহ, বিদ্রোহ, যৌবন, তরুণ এবং প্রাপ্তবয়স্কদের জীবন নিয়ে জানানো হবে। প্রতি প্রজন্মের নতুন কিছু করা উচিত, এমনই এক বার্তা দেওয়া হবে। নতুন ছেলেমেয়েদের অভিনয় দেখার জন্য আগ্রহী।

the archies

শাহরুখ কন্যা সুহানা এবং শ্রীদেবী কন্যা খুশির বলিউড ডেবিউ নিয়ে অনেক দিনই শোরগোল। এদিকে অমিতাভের নাতি অগস্ত্য আচমকাই রুপোলি পর্দায় আসতে চলেছেন। একটি সাক্ষাৎকারে সুহানা জানিয়েছিলেন, অভিনেত্রী হওয়ার ইচ্ছে ছোট থেকেই। তবে অভিনয় সম্পর্কে আমার ঝোঁক কতটা, বাবা মা অনেক পরেই বুঝেছিলেন। এ এক দিনের সিদ্ধান্ত নয়। অন্যদিকে পরিচালক জোয়া আখতার জানান, এই ছবি করতে পেরে তিনি প্রচন্ড উৎসাহী। Archies তার জীবনের অবিচ্ছেদ্য অংশ সেই কারণেই আরও ভয় লাগছে। চেষ্টা করব যেন সেই প্রজন্মের কাছে নস্টালজিয়া ফিরিয়ে দিতে পারি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zoya akhters musical set the archies will be stream on netflix