বড় খবর

FIFA 2018 World Cup Final: সাংবাদিক বৈঠকে এমবাপেদের ‘হামলা’, দেশঁর শ্যাম্পেন স্নান

বিশ্বজয়ের পর মিডিয়ার সঙ্গে কথা বলতে এসেছিলেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশঁ। কিন্তু তিনিও জানতেন না যে, তাঁর জন্য ভরা সাংবাদিক বৈঠকে কী অপেক্ষা করে আছে !

Untitled
FIFA 2018 World Cup Final, Didier Deschamps, ফিফা ২০১৮ ফুটবল বিশ্বকাপ, দিদিয়ের দেশঁ

বিশ্বজয়ের পর মিডিয়ার সঙ্গে কথা বলতে এসেছিলেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশঁ। কিন্তু তিনিও জানতেন না যে, তাঁর জন্য ভরা সাংবাদিক বৈঠকে কী অপেক্ষা করে আছে !

দেশঁ কথা বলতে যাবেন এমন সময় ঘরের মধ্যে আঁতোয়া গ্রিজম্যান, কিলিয়ান এমবাপে ও অলিভার জিরুদরা রীতিমতো ‘হামলা’ চালান। এরপর দেশঁকে নিয়ে ফের একপ্রস্থ সেলিব্রেশনে মেতে ওঠেন তাঁরা। দেশঁকে রীতিমতো শ্যাম্পেন স্নান করান তাঁরা। এরপর দেশঁর নাম ধরেই জয়ধ্বনি দিতে থাকেন ফ্রান্সের ফুটবলাররা। গানে-নাচেই শুরু হয়ে সাংবাদিক বৈঠক।

রবিবাসরীয় মস্কোর লুঝনিকি স্টেডিয়াম দেখল ২১ তম ফুটবল বিশ্বকাপের রুদ্ধশ্বাস ফাইনাল। ফ্রান্স ৪-২ গোলে ক্রোয়েশিয়াকে হারিয়ে শেষ হাসি হাসল। ১৯৯৮-এর পর দ্বিতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হল ফ্রান্স। অন্যদিকে ক্রোয়েশিয়া এই প্রথম বিশ্বকাপের ফাইনাল খেলল। ব্রাজিলের মারিও জাগালো, জার্মানির ফ্রাঞ্জ বেকেনবাওয়ারের পর দিদিয়ের দেশঁ তৃতীয় ব্যক্তি যিনি কেরিয়ারে ফুটবলার এবং কোচ হিসেবে বিশ্বকাপ জেতার নজির গড়লেন।

Get the latest Bengali news and Fifa news here. You can also read all the Fifa news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fifa 2018 world cup final france players invade didier deschampss world cup press meet soaks him with champagne watch

Next Story
FIFA 2018 World Cup Final: কোটি-কোটি হৃদয়ে রাজ করছেন ক্রোট প্রেসিডেন্টKolinda Grabar Kitarovic
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com