FIFA Football World Cup 2018: মেসির হার সহ্য করতে না পেরে আত্মঘাতী কেরালার যুবক?

FIFA Football World Cup 2018, Argentina vs Croatia: ক্রোয়েশিয়ার ওই বিধ্বংসী জয়ের পর থেকেই নিখোঁজ হয়ে গিয়েছিলেন লিওনেল মেসির অন্ধ ভক্ত বিনু, এবং বিস্তর খোঁজাখুঁজির পর পাওয়া গেছে একটি সুইসাইড নোট

By: Kolkata  Updated: June 23, 2018, 05:24:56 PM

গত বৃহস্পতিবার ফিফা বিশ্বকাপে ক্রোয়েশিয়ার হাতে আর্জেন্টিনা নিধন মেনে নিতে পারেননি অনেকেই, কিন্তু কেরালার বিনু অ্যালেক্স বোধহয় সবাইকেই ছাপিয়ে গেলেন। ক্রোয়েশিয়ার ওই বিধ্বংসী জয়ের পর থেকেই নিখোঁজ হয়ে গিয়েছিলেন লিওনেল মেসির অন্ধ ভক্ত বিনু, এবং বিস্তর খোঁজাখুঁজির পর পাওয়া গেছে একটি সুইসাইড নোট, যাতে বিনু লিখে গিয়েছেন যে তাঁর জীবনে আর পাওয়ার কিছু নেই। অবিবাহিত ওই যুবক পেশায় অ্যাকাউন্ট্যান্ট ছিলেন।

এখনো খোঁজ চলছে। গতকাল, শুক্রবার, পুলিশের ডুবুরি এবং স্থানীয় কিছু বাসিন্দা মিলে অরুমান্নুরের পার্শ্ববর্তী মিনাচিল নদীতে দীর্ঘসময় ধরে ৩০-বছর বয়সী বিনুর দেহ পাওয়ার আশায় খোঁজ চালান।

শেষবারের মত বিনুকে জীবিত অবস্থায় তাঁর বাড়ির লোকই দেখেছেন, খেলা চলাকালীন। নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সেদিন ভোর চারটে থেকেই বেপাত্তা বিনু। “কিছুক্ষণ খুঁজে আমরা সুইসাইড নোটটি পাই, যাতে লেখা ছিল উনি এই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছেন কারণ তাঁর আর কিছু দেখার নেই,” জানান ওই আধিকারিক।

বিনুর এক নিকটাত্মীয় সংবাদ সংস্থা IANS-কে জানিয়েছেন যে বিনুর মেসি ভক্তি চিরকালই প্রবল। তাঁর মোবাইল ফোনের ওয়ালপেপারও মেসির ছবি। ওই আত্মীয় বলেন “গতকাল ও মেসি যেমন টিশার্ট পরে সেরকম একটা কিনে এনে ম্যাচ দেখতে বসে। সকালে ওর মা ওর জন্যেই খাবার বানাতে উঠে দেখেন রান্নাঘরের পেছনের দরজা খোলা। সঙ্গে সঙ্গে তিনি বিনুর বাবাকে ডেকে তোলেন। তারপর ওঁরা বিনু ঠিক আছে কিনা দেখতে গিয়ে দেখেন ও নিখোঁজ।”

পুলিশের স্নিফার ডগ ইঙ্গিত করেছে যে বিনুর দেহ নদীতেই আছে, কিন্তু বর্ষায় ভরা নদীতে এখন পর্যন্ত দেহের কোন খোঁজ মেলে নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Fifa News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fifa football world cup 2018 argentina croatia suicide

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X