FIFA Football World Cup 2018, Germany vs Sweden: ভিডিও-তে দেখুন সেই ফ্রি-কিকটা

FIFA Football World Cup 2018, Germany vs Sweden: শনিবারের ফিস্ত স্টেডিয়ামে জার্মানি বনাম সুইডেন ম্যাচের রঙ বদলে দিলেন টনি ক্রুস। ম্যাচের ৯৫ মিনিটে তাঁর বিশ্বমানের ফ্রি-কিক নিয়েই কথা হচ্ছে সর্বত্র।

By: Sochi  June 24, 2018, 11:39:07 AM

FIFA Football World Cup 2018, Germany vs Sweden: শনিবারের ফিস্ত স্টেডিয়ামে জার্মানি বনাম সুইডেন ম্যাচের রঙ বদলে দিলেন টনি ক্রুস। ম্যাচের ৯৫ মিনিটে তাঁর বিশ্বমানের ফ্রি-কিক নিয়েই কথা হচ্ছে সর্বত্র। ক্রুস যদি  রক্ষাকর্তা হয়ে উত্তীর্ণ না হতেন তাহলে গতবারের বিশ্ব চ্যাম্পিয়নদের চলতি টুর্নামেন্টে বিদায়ঘণ্টাই প্রায় বেজে যেত। কিন্তু এই জয়ের পরেই জার্মানরা ফের বিশ্বকাপে জেগে উঠল। ভিডিও-তে দেখে নিন সেই ফ্রি-কিকটা।প্রথম ম্যাচ হেরে লো চাপেই ছিলেন। এই ম্যাচ জিততে না-পারলে তাদের অবস্থা আর্জেন্তিনার মতো হত বা তার চেয়েও খারাপ।

এই ম্যাচ ড্র হবে ধরেই জার্মানির বিশ্বকাপ অভিযান প্রায় শেষ বলেই অনেক ধরে নিতে শুরু করেছিলেন। ঠিক তখনই সেই মাহেন্দ্রক্ষণ। ৯৫ মিনিটে একটি বিশ্বমানের ফ্রি-কিক নেন টোনি ক্রুস। রিউসের পা ছুঁয়ে সেই শট নেন ক্রুস। তাঁর পিকচার পারফেক্ট ইনসুইং টপ কর্নার দিয়ে ঢুকে গেল। ওলসেন নেহাতই নীরব দর্শক। রিয়াল মাদ্রিদের হয়ে শতকরা একশো ভাগ কর্নার নেওয়া ক্রুস এদিন বুঝিয়ে দিলেন কেন তিনি জার্মানির সেরা স্টার।জার্মানির এই জয় প্রমাণ করে দিল যে, জার্মানরা কেন ‘কিং অফ কাম ব্যাক’!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Fifa News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fifa football world cup 2018 germany vs swedentoni kroos free kick

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X