FIFA World Cup 2018, flip-throw: নাজেহাল হলেন ইরানিয়ান ফুটবলার, পেরেছিলেন ব্রাজিলিয়ান

বুধবার রাশিয়ার কাজান এরিনায় ইরান নেমেছিল প্রাক্তন ইউরো ও বিশ্বকাপ জয়ী স্পেনের বিরুদ্ধে। এদিনের ম্যাচে আক্ষরিক অর্থে দেখা গেল একাধিক মজার মুহূর্ত।

By: Kajan  Updated: June 21, 2018, 04:31:09 PM

বুধবার রাশিয়ার কাজান এরিনায় ইরান নেমেছিল প্রাক্তন ইউরো ও বিশ্বকাপ জয়ী স্পেনের বিরুদ্ধে। এদিনের ম্যাচে আক্ষরিক অর্থে দেখা গেল একাধিক মজার মুহূর্ত। স্প্যানিশ ফরোয়ার্ড  দিয়েগো কোস্তার গোল থেকে ইরানিয়ান ডিফেন্ডার মিলাদ মহম্মাদির ব্যর্থ ফ্লি-থ্রো!

ম্যাচে বরাত জোরে দিয়েগো কোস্তার গোল পান। আর এই গোলেই স্পেন জিতে যায়। গোলটা একপ্রকার তালেগোলেই হয়ে যায়।ইরানিয়ান ডিফেন্ডারের পায়ে লেগে কোস্তার হাঁটু হয়ে তে-কাঠিতে জড়িয়ে যায়। শুধু কোস্তার গোলটাই নয়, ম্যাচের কমিক রিলিফ ছিল ইরানিয়ান ডিফেন্ডার মিলাদ মহম্মাদির ফ্লি-থ্রো। চূড়ান্ত অ্য়াথলেটিসিজম না-থাকলে এই থ্রো নেওয়া যায় না। মহম্মাদি দু’পা পিছিয়ে বলে চুম্বন দিয়ে শরীররটাকে রোল করালেন ঠিকই। কিন্তু শেষ পর্যন্ত থ্রো করতে পারলেন না। বাধ্য হয়ে ফের পিছিয়ে গিয়ে সাধারণ ভাবেই থ্রো করলেন।


মহম্মাদির ব্যর্থতার দিনে সফল ফ্লিপ-থ্রো নেওয়ার কথা মনে করালেন ব্রাজিলিয়ান মহিলা ফুটবলার লি লিন গ্যাব্রিয়েলা ফরচুন। ২০০৮-এ ফিফা-র অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে লি লিনের নেওয়া ফ্লিপ-থ্রো দৃষ্টান্ত স্থাপন করে দিয়েছে। সেই থ্রো থেকেই ব্রাজিল গোল করেছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Fifa News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fifa world cup 2018 iranian player attempts flip throw against spain fails miserably watch video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X