FIFA Football World Cup 2018: মাঝ আকাশে বিমানে আগুন, তারপর কী হল সৌদির ফুটবলারদের!

সোমবার সেন্ট পিটার্সবার্গ থেকে সৌদি আরবের ফুটবলারদের রোস্তোভ-অন-ডনে উড়িয়ে আনছিল রাশিয়ার রোসিয়া এয়ারলাইন। মাঝ আকাশে ইঞ্জিনে ধরে যায় আগুন।

By: Rostov  Updated: June 19, 2018, 03:16:41 PM

সোমবার সেন্ট পিটার্সবার্গ থেকে সৌদি আরবের ফুটবলারদের রোস্তোভ-অন-ডনে উড়িয়ে আনছিল রাশিয়ার রোসিয়া এয়ারলাইন। মাঝ আকাশে ইঞ্জিনে ধরে যায় আগুন। ঘটে যেতে পারত বিশাল দুর্ঘটনা। কিন্তু সৌদির ফুটবলারদের গায়ে একটা আঁচও লাগল না। নিরাপদেই সেই বিমান অবতরণ করেছে। সৌদি ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে একাধিক টুইট করেই জানানো হয়েছে যে, তাদের ফুটবলাররা নিরাপদেই আছেন।

সৌদির ফুটবলারদের বিমানে আগুন লাগার ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে সম্ভবত ইঞ্জিনে একটি পাখি ঢুকে যাওয়াতেই এই প্রযুক্তিগত সমস্যা হয়েছে। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে রাশিয়া পাঁচ গোলের মালা পরিয়েছিল সৌদিকে। মঙ্গলবার সৌদি মুখোমুখি হবে লুইস সুয়ারেজদের উরুগুয়ের বিরুদ্ধে। ভারতীয় সময় রাতে সাড়ে আটটায় রোস্তভে সেই ম্যাচ। অন্যদিকে  মিশরকে হারিয়েই বিশ্বকাপের অভিযান শুরু করেছে উরুগুয়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Fifa News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Plane carrying saudi arabias fifa football world cup 2018 catches fire in mid air

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X