বড় খবর

ভয়ঙ্কর ঘটনা! পার্টিতে গিয়ে একসঙ্গে করোনায় আক্রান্ত ১০৩ জন

ভ্যাকসিন চলে এসেছে মানেই করোনা চলে যায়নি!

প্রতীকী ছবি

ভ্যাকসিন চলে এসেছে মানেই যে করোনা চলে গিয়েছে, সেটা যে ভুল তা একবার প্রমাণ করল বেঙ্গালুরুর ঘটনা। কর্ণাটকের রাজধানীর বোম্মানাহাল্লিতে একটি আবাসনের ১০৩ জন করোনায় আক্রান্ত হওয়ার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, দিন কয়েক আগে আবাসনে একটি পার্টি হয়েছিল। তাতেই অংশ নিয়েছিলেন বাসিন্দারা। ব্যস! তারপরই আবাসনের শতাধিক মানুষ একসঙ্গে আক্রান্ত হয়েছেন। আপাতত ওই আবাসনকে কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বৃহৎ বেঙ্গালুরু মহানগর পালিকার পুর কমিশনার এ মঞ্জুনাথ প্রসাদ জানিয়েছেন, আবাসনের ১০৫২ জন বাসিন্দার মধ্যে ১০৩ জন আক্রান্ত। সবারই কোভিড টেস্ট করা হয়। রিপোর্ট পজিটিভ আসে ১০৩ জনের। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা কোয়ারেন্টাইনে রয়েছেন। আরও কেউ আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন কি না তার খোঁজখবর করছেন পুর আধিকারিকরা।

করোনার নয়া স্ট্রেন নিয়েও আতঙ্ক রয়েছে আধিকারিকদের। সবার নমুনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ এন্ড নিউরো-সায়েন্সেসে পাঠিয়েছেন তাঁরা। ভাইরাসের ভেরিয়েন্ট জানার চেষ্টা চলছে। তাৎপর্যপূর্ণ ভাবে, আক্রান্তদের মধ্যে ৯৬ জনের বয়স ষাটোর্ধ্ব। আক্রান্তদের কোমর্বিডিটি বা বার্ধক্যজনিত সমস্যা রয়েছে কি না তা দেখা হচ্ছে। আবাসনে গর্ভবতী মহিলা ও শিশুদের উপর বিশেষ নজর রাখা হচ্ছে।

জানা গিয়েছে, এসএনএন লেক ভিউ আবাসনে গত ৪ তারিখ একটি পার্টি হয়েছিল। সেখানে অধিকাংশ বাসিন্দাই এসেছিলেন। তারপরই এই বিপত্তি। আবাসনের কয়েকজন দেরাদুনে বেড়াতে যাওয়ার প্ল্যান করেছিলেন। তার আগে কোভিড টেস্ট করতেই ধরা পড়ে সবারই পজিটিভ। খবর যায় পুরনিগমের কাছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 103 test positive for covid 19 in bengaluru apartment after a party

Next Story
সাতনায় খালে যাত্রীবাহী বাস! এক শিশু-সহ মৃত ৩৭, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com