বড় খবর

অক্সিজেনের অভাবে ১১ জন করোনা রোগীর মৃত্যু, হাসপাতালে ভাঙচুর পরিজনদের

কয়েক মিনিটের জন্য অক্সিজেন ট্যাঙ্কার আসতে দেরি হওয়ায় ছটফট করতে করতে মারা যান ১১ জন করোনা রোগী।

অক্সিজেনের অভাবে মর্মান্তিক মৃত্যু করোনা রোগীদের। অন্ধ্রপ্রদেশের তিরুপতিতে শ্রী বেঙ্কটেশ্বরা রামনারায়ণ রুইয়া সরকারি হাসপাতালে ১১ জন করোনা রোগীর মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। সোমবার সন্ধেয় তাঁরা মারা যান বলে জানা গিয়েছে। কয়েক মিনিটের জন্য অক্সিজেন ট্যাঙ্কার আসতে দেরি হওয়ায় ছটফট করতে করতে মারা যান ১১ জন করোনা রোগী।

জেলা কালেক্টর এম হরি নারায়ণ জানিয়েছেন, ১১ জন অক্সিজেন সাপোর্টে ছিলেন। তবে তাঁদের জন্য আরও অনেক রোগী প্রাণে বেঁচে গিয়েছেন বলে জানিয়েছেন তিনি। এই হাসপাতালে তিরুপতি, চিত্তুর, নেল্লোর এবং কাড়াপা থেকে প্রায় হাজার খানেক করোনা রোগী চিকিৎসাধীন। আধিকারিকরা জানিয়েছেন, রাত ৮.৩০ নাগাদ অক্সিজেন প্রেসার কমতে শুরু করে। তার কয়েক মিনিটের মধ্যে ওই রোগীরা মারা যান।

এদিকে, রোগীদের পরিজনরা ক্ষোভে ফেটে পড়েন এই ঘটনার পর। তাঁরা কোভিড আইসিইউ-তে ঢুকে বহু জিনিসপত্র ভাঙচুর করেন। টেবিল, ইঞ্জেকশন এবং ওষুধপত্র নষ্ট করে দেন বলে অভিযোগ। এই তাণ্ডবের জেরে চিকিৎসক ও নার্সরা পালিয়ে যান। এরপর ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি আয়ত্তে আনেন।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 11 patients die in andhra pradesh hospital after oxygen tanker delayed

Next Story
স্বস্তি বাড়িয়ে কমল মৃত্যু-আক্রান্ত, অস্বস্তি বাড়ল সংক্রমণ হারে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com