scorecardresearch

বড় খবর

ছড়িয়ে-ছিটিয়ে পড়ে মৃতদেহ, বুক ফাটা কান্না-হাহাকার, ভয়াবহ দুর্ঘটনায় শোকপ্রকাশ মোদীর

এই ঘটনায় শোক প্রকাশ করেছে প্রধানমন্ত্রী মোদী। তিনি আহতদের ৫০ হাজার টাকা এবং নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেন

ছড়িয়ে-ছিটিয়ে পড়ে মৃতদেহ, বুক ফাটা কান্না-হাহাকার, ভয়াবহ দুর্ঘটনায় শোকপ্রকাশ মোদীর

বিহারের বৈশালীতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১২ জনের। আহত বেশ কয়েকজন। দুর্ঘটনায় আহত চারজনকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহতদের মধ্যে ৬ শিশু রয়েছে। সবাই একই গ্রামের বাসিন্দা। ঘটনাস্থলে পৌঁছেছেন জেলাশাসক ও পুলিশ সুপার। ঘটনার প্রতিবাদে স্থানীয় মানুষ পথ অবরোধ করেন।

নিহতদের মধ্যে রয়েছে বেশির ভাগ শিশুই । বৈশালী জেলার দেসারি থানার অন্তর্গত সুলতানপুর গ্রামের এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। । দুর্ঘটনার পরই স্থানীয় লোকজন উদ্ধারকার্যে এগিয়ে আসেন। আহতদের জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিহতদের মধ্যে রয়েছেন
যারা মারা গেছেন তাদের মধ্যে এই মানুষগুলোও রয়েছে বর্ষা কুমারী (৮) সুরুচি কুমারী (১২) অনুষ্কা কুমারী (৮)
খুশবু (৮) , চন্দন কুমার (২০) কোমল কুমারী (১০) ,সতীশ কুমার (১৭)

স্টিয়ারিংয়ে আটকে গিয়েই ঘটে ভয়াবহ দুর্ঘটনা

পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে , দ্রুত গতিতে আসা একটি ট্রাক ব্রেক ফেল করায় ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। ট্রাক চালকও ট্রাকের মধ্যে আটকে পড়েন। দুর্ঘটনার জেরে তিনিও গুরুতর আহত হন। ঘটনার পর ট্রাকটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। স্থানীয় লোকজন জানান, গ্রামে একটি পুজো চলাকালীন অসংখ্য মানুষ ভিড় জমান। তার মধ্যেই দ্রুত গতির এই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মানুষজনকে ধাক্কা মেরে একটি গাছে ধাক্কা খেয়ে আটকে যায়।

ঘটনাস্থলে পৌঁছেছেন কংগ্রেস বিধায়ক

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন কংগ্রেস বিধায়ক প্রতিমা দাস। এ ঘটনায় তিনি শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, আমরা মৃতদেহগুলি ইতিমধ্যেই উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পুরো বিষয়টি তদারকির দায়িত্বে রয়েছেন ডিএম, এসপিও। স্থানীয় মানুষের অভিযোগ মদ্যপ অবস্থায় ট্রাক চালানোয় ঘটে এই ভয়াবহ বিপত্তি। এদিকে এই ঘটনায় শোক প্রকাশ করেছে প্রধানমন্ত্রী মোদী। তিনি আহতদের ৫০ হাজার টাকা এবং নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেন।

ভয়াবহ দুর্ঘটনার পর অনেক মৃতদেহ রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকে । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় মানুষজন ভিড় জমাতে শুরু করেন। নিহতের আত্মীয়রা এই ঘটনার জেরে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘটনাস্থলে পৌঁছেছে স্থানীয় থানার পুলিশও।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 12 killed as speeding truck rams into crowd in bihars vaishali pm grants rs 2 lakh ex gratia