scorecardresearch

বড় খবর

দিওয়ালির আনন্দ পরিণত বিষাদে, ছড়িয়ে ছিটিয়ে থাকা মৃতদেহ, বুক ফাটা কান্না-হাহাকার! দুর্ঘটনার বলি ১৪

জানা গিয়েছে বাসটিতে ১০০ জনেরও বেশি যাত্রী ছিলেন এবং নিহতদের বেশিরভাগই উত্তরপ্রদেশ ও বিহারের বাসিন্দা।

দিওয়ালির আনন্দ পরিণত বিষাদে, ছড়িয়ে ছিটিয়ে থাকা মৃতদেহ, বুক ফাটা কান্না-হাহাকার! দুর্ঘটনার বলি ১৪
দিওয়ালির আনন্দ পরিণত বিষাদে, ছড়িয়ে ছিটিয়ে থাকা মৃতদেহ, বুক ফাটা কান্না-হাহাকার ভয়াবহ দুর্ঘটনার বলি ১৪

সাত সকালেই ভয়াবহ দুর্ঘটনা! মধ্যপ্রদেশের রেওয়াতে ভোররাতে একটি বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত ও ৪০ জন আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়েই স্থানীয় মানুষ উদ্ধারকার্যে হাত লাগান। পরে পুলিশ ও দমকলবাহিনী ঘটনাস্থলে আসেন। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার মাত্রা এতটাই বেশি ছিল যে বাসে থাকা ১২ জন ঘটনাস্থলেই প্রাণ হারান।  চিকিৎসাধীন অবস্থায় ২ জন মারা যান। আহতদের মধ্যেও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে বাসটিতে ১০০ জনেরও বেশি যাত্রী ছিলেন এবং নিহতদের বেশিরভাগই উত্তরপ্রদেশ ও বিহারের বাসিন্দা। দুর্ঘটনায় ৪০ জনের বেশি আহত হয়েছেন, যাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বাসটি হায়দ্রাবাদ থেকে লখনউ যাচ্ছিল।

ব্রেকফেলের কারণেই ঘটে যায় এই ভয়াবহ দুর্ঘটনা এমনটাই জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা । দুর্ঘটনার পর বাসের ভিতরেই অনেকেই আটকে পড়েন। পুলিশ-প্রশাসনের তৎপরতায় তাদের বের করে আনা হয়। দিওয়ালি উপলক্ষে বাড়ি ফিরছিলেন সকলেই এমনটাই জানিয়েছেন প্রশাসনিক কর্তাব্যক্তিরা।

জেলাশাসক, মনোজ পুষম জানিয়েছেন, প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে বাসটি ব্রেকফেল করাতেই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। পুলিশ-প্রশাসন ও স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার অভিযান চালানো হয়। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এই ভয়াবহ দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 14 dead over 35 injured as bus collides with truck in rewa