scorecardresearch

বড় খবর

সাঁজোয়া যানে চেপে পরপর গুলি, ঝাঁঝরা ১৪, রক্তাক্ত সংশোধনাগার

এলোপাথারি গুলিতে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১৪ জনের। হামলার ঘটনায় ২৪ আসামী পলাতক।

সাঁজোয়া যানে চেপে পরপর গুলি, ঝাঁঝরা ১৪, রক্তাক্ত সংশোধনাগার

মেক্সিকোর একটি সংশোধনাগারে অজ্ঞাত পরিচয় বন্দুকধারীর হামলা। এলোপাথারি গুলিতে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১৪ জনের। হামলার ঘটনায় ২৪ আসামী পলাতক। সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, রবিবার উত্তর মেক্সিকান শহর সিউদাদ জুয়ারেজের একটি কারাগারে বেশ কিছু বন্দুকধারী অতর্কিতে হামলা চালায়। এই ঘটনায় ১৪ জন নিহত এবং ২৪ বন্দী জেল থেকে পালিয়ে যায়।

চিহুয়াহুয়া স্টেট প্রসিকিউটরস অফিসের এক বিবৃতিতে বলা হয়েছে, হামলার সময় বন্দুকধারীরা সাঁজোয়া যান ব্যবহার করেছিল। নিহতদের মধ্যে ১০ জন কারারক্ষী ও নিরাপত্তা এজেন্ট রয়েছেন।

রবিবার উত্তর মেক্সিকান শহর সিউদাদ জুয়ারেজের একটি কারাগারে বন্দুকধারীরা হামলা চালিয়ে ১৪ জনকে হত্যা করে এবং ২৪ বন্দী পালিয়ে যায়। বিবৃতিতে বলা হয়েছে, হামলার কিছুক্ষণ আগে বুলেভার্ডের কাছে পুলিশের ওপর সশস্ত্র ব্যক্তিরা গুলি চালায়। হামলাকারীরা এরপর কারাগারের বাইরে নিরাপত্তা এজেন্টদের আরেকটি দলকে লক্ষ্য করে গুলি চালায়।

নববর্ষ উপলক্ষে কয়েকজন বন্দির স্বজন তাদের সঙ্গে দেখা করতে ক্যাম্পাসের বাইরে অপেক্ষা করছিলেন। বন্দুকধারীর গুলির ঘটনার পর কারাগার ও এর আশপাশের এলাকায় চূড়ান্ত বিশৃঙ্খলা দেখা দেয়। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ঘটনার পর বেশ কিছু বন্দি জেলের মূল ফটকের কাছে আগুন ধরিয়ে দেয় এবং কারারক্ষীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বন্দিরা। তবে কীভাবে ২৪ জেল থেকে পলাতক তা এখনও জানা যায়নি। হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 14 killed after armed men attack mexican border prison in juarez