scorecardresearch

বড় খবর

উত্তর সিকিমে খাদে পিছলে পড়ল সেনার ট্রাক, নিহত ১৬ জওয়ান, জখম ৪

পাহাড়ি সরু বাঁকে ট্রাকটিকে ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। গভীর খাদে পড়ে যায় ট্রাকটি।

উত্তর সিকিমে খাদে পিছলে পড়ল সেনার ট্রাক, নিহত ১৬ জওয়ান, জখম ৪
সেনার দুর্ঘটনাগ্রস্ত ট্রাক।

শুক্রবার উত্তর সিকিমের জেমাতে খাদে সেনার ট্রাক পিছলে পড়ে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাগ্রস্ত ট্রাকে থাকা ১৬ জন সেনা জওয়ানের মৃত্যু হয়েছে। গুরুতর জখম ৪ জন সেনা।

ভারতীয় সেনা জানাচ্ছে, এ দিন সকালে ছাতেন থেকে থাঙ্গু যাচ্ছিল সেনার তিনটি ট্রাকের কনভয়। সে সময়ই একটি পাহাড়ি সরু বাঁকে ট্রাকটিকে ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। গভীর খাদে পড়ে যায় ট্রাকটি।

সেনার তরফে বলা হয়েছে, ‘একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায়, ২৩ ডিসেম্বর উত্তর সিকিমের জেমাতে ভারতীয় সেনাবাহিনীর ১৬ জন বীর প্রাণ হারিয়েছেন। একটি সেনা ট্রাক পিছলে খাদে পড়ে গিয়ে দুর্ঘটনা ঘঠেছে। ওই ট্রাকেই ছিলেন এই ১৬ জন সেনা।’ গুরুতর জখম ৪ জনকে হেলিকপ্টারে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চলছে উদ্ধারকাজ। দুর্ঘটনার জন্য প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং টুইটারে নিহত জওয়ানদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘উত্তর সিকিমে একটি সড়ক দুর্ঘটনায় ভারতীয় সেনাদের প্রাণহানির ঘটনায় গভীরভাবে ব্যথিত। গোটা দেশ তাঁদের সেবা ও অঙ্গীকারের জন্য গভীরভাবে কৃতজ্ঞ। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। যারা আহত হয়েছেন তাদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।’

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 16 army personnel killed as truck falls into gorge aat sikkim