scorecardresearch

সম্পর্কে ইতি! ফাঁকা রাস্তায় তরুণীকে এলোপাথাড়ি কোপ, জালে অভিযুক্ত

ঘটনার সিসিটিভি ফুটেজও সামনে এসেছে।

সম্পর্কে ইতি! ফাঁকা রাস্তায় তরুণীকে এলোপাথাড়ি কোপ, জালে অভিযুক্ত

বন্ধুত্ব ভাঙার মাশুল, প্রকাশ্যে মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল দিল্লি। রাজধানীর আদর্শ নগর এলাকায় আচমকাই ফাঁকা রাস্তায় এক তরুণীর ওপর ছুরি নিয়ে হামলা চালায় বছর ২২-র এক যুবক। হামলায় তরুণী গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজও সামনে এসেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক মেয়েটিকে আগে থেকেই চিনতেন এবং বন্ধুত্ব ভাঙার অজুহাতেই তরুণীর ওপর ছুরি দিয়ে হামলা চালায় সে। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত সোমবার (২ জানুয়ারি) আদর্শ নগর এলাকার। মেয়েটি সেই সময় তার কোন কাজে বাইরে যাচ্ছিল, এমন সময় অভিযুক্ত সুখবিন্দর সিং সামনে থেকে নির্জন রাস্তায় মেয়েটিকে একা পেয়ে ছুরি দিয়ে তার ওপর হামলা শুরু করে। মপক্ষে পাঁচ থেকে ছয়বার ওই যুবতীকে কোপায় অভিযুক্ত যুবক। হামলার ঘটনায় গুরুতর আহত হযন তরুণী। তাকে বাবু জগজীবন রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে, যেখানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে তিনি।

অভিযুক্তকে শনাক্ত করার পর, পুলিশ অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। তদন্তে পুলিশ জানতে পারে সুখবিন্দর দিল্লি থেকে পালিয়ে হরিয়ানার আম্বালায় গা ঢাকা দিয়ে আছে। দিল্লি পুলিশের একটি দলকে আম্বালায় গিয়ে মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ইতিমধ্যেই পুলিশ ধৃতকে আরও জিজ্ঞাসাবাদ করে তদন্তকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় (খুনের চেষ্টা) অভিযোগ দায়ের করা হয়েছে

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 21 year old delhi woman stabbed by man for ending friendship