scorecardresearch

বড় খবর

কাপড় কাচতে গিয়ে জলে ডুবে তিন শিশু সহ একই পরিবারের ৫ জনের মৃত্যু

জামা কাপড় ধোয়ার সময় হটাত করেই পরিবারের এক ছোট্ট সদস্য জলে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়েই পরিবারের বাকি সদস্যরা জলে ঝাঁপ দেয়।

প্রতীকী ছবি

থানের পূর্ব ডম্বিভালি এলাকায় জামাকাপড় কাচতে গিয়ে জলে তলিয়ে গেলেন তিন শিশু সহ একই পরিবারের পাঁচজন। নিহতরা হলেন মীরা গায়কওয়াড় (৫৫) অপেক্সা গায়কওয়াড় (৩০), ময়ুরেশ গায়কওয়াড় (১৪), মোক্ষ গায়কওয়াড় (১৩) এবং সিদ্ধেশ গায়কওয়াড (১৪)

পুলিশ সূত্রে খবর, বিকেল ৪টে নাগাদ সন্দপ গ্রামে এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্থানীয় সূত্রে খবর, জামা কাপড় ধোয়ার সময় হটাত করেই পরিবারের এক ছোট্ট সদস্য জলে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়েই পরিবারের বাকি সদস্যরা জলে ঝাঁপ দেয়। তাদের সকলেই জলে ডুবে যান।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা সঙ্গে সঙ্গেই পুলিশ এবং দমকলকে খবর দেন। পরিবারের পাঁচ সদস্যকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: ভোর তিনটে পর্যন্ত রেস্তোরাঁ এবং পাব খুলে রাখার সরকারি সিদ্ধান্তে খুশি ব্যবসায়ীরা

স্থানীয় বাসিন্দাদের মতে, এলাকায় জলের সমস্যার কারণে স্থানীয় বাসিন্দাদের পুকুরে জামা কাপড় ধুতে যেতে হয়। শনিবার এলাকায় সকাল থেকেই জলের সমস্যা দেখা দেয়।দেহগুলি ময়না তদন্তের জন্য স্থানীয় সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের তরফে একটি দুর্ঘটনাজনিত মৃত্যুর ঘটনা রুজু করা হয়েছে।   

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 3 children among five of family drown in dombivali quarry while washing clothes