3 killed 64 injured as fire breaks out in Durga Puja pandal in uttar pradesh : দুর্গা মণ্ডপে ভয়াবহ আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত দুই শিশু সহ ৩, আহত ৬৪ | Indian Express Bangla

দুর্গা মণ্ডপে ভয়াবহ আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত ২ শিশু সহ ৩, আহত ৬৪

একতা ক্লাব দুর্গাপুজোর আয়োজন করেছিল। সেখানেই বৈদ্যুতিক আলো অতিরিক্ত গরম হলে আগুন জ্বলে ওঠে।

দুর্গা মণ্ডপে ভয়াবহ আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত ২ শিশু সহ ৩, আহত ৬৪
অগ্নিদগ্ধ দুর্গা মণ্ডপ

উত্তরপ্রদেশের ভদোহির নারথুয়া গ্রামে এক দুর্গা মণ্ডপে অগ্নিকাণ্ডের জেরে নূন্যতম ৩ জন নিহত ও ৬৪ জন আহত হয়েছেন। মৃত্যদের মধ্যে রয়েছে ১২ এবং ১০ বছর বয়সি দুই শিশু। অপর মৃত এক মহিলা। সপ্তমীর রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে ভদোহি-আওরি রোডে অবস্থিত একতা ক্লাব দুর্গাপুজোর আয়োজন করেছিল। সেখানেই বৈদ্যুতিক আলো অতিরিক্ত গরম হলে আগুন জ্বলে ওঠে। নিমেষে তা বৃহৎ আকার দারণ করে। আয়োজিত পুজো মণ্ডপে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এদিকে সেই সময়ই মণ্ডপে একটি ডিজিটাল শো চলছিল। দুর্ঘটনার সময় মণ্ডপের ভিতরে প্রায় ৩০০-৪০০ জন মানুষ ছিল। মণ্ডপটি ভস্মীভূত হয়ে গিয়েছে।

ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর পেয়েই জেলাশাসক সহ জেলার অন্যান্য ঊর্ধ্বতন আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান। অগ্নিদগ্ধদের বারাণসীর একটি হাসপাতালে পাঠানো হয়। ডিএম গৌরাঙ্গ রাঠি জানিয়েছেন, রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ আওরি থানার কাছে নারথুয়া গ্রামের একটি দুর্গা পূজা প্যান্ডেলে আগুন লাগে। সমস্ত আহতদের শনাক্ত করা হয়েছে। জেলা প্রশাসন ও পুলিশের কাছে তাদের তালিকা রয়েছে। ণণ্ডপের ভিতরে বেশিরভাগ লোকই মহিলা এবং শিশু।

পুলিশ সুপার অনিল কুমার জানিয়েছেন, যে আওরি থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে।

এই দুর্ঘটনায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ টুইটবার্তায় গভীর শোকপ্রকাশ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 3 killed 64 injured as fire breaks out in durga puja pandal in uttar pradesh

Next Story
বিমানে বোমাতঙ্ক! ভুয়ো ইমেল ঘিরে হুলস্থূল, চরম আতঙ্ক বিমানবন্দরে