বড় খবর

থানের একাধিক জায়গায় কিশোরীকে ব্ল্যাকমেল করে ধর্ষণ! দুই কিশোর-সহ অভিযুক্ত ৩৩

Thane Girl Rape: থানে, রাবালে, মুরবাদ, বদলাপুরের মতো জায়গায় কিশোরীকে নিয়ে গিয়ে চলেছে নির্যাতন।

tribal-woman-gangraped-at-monteswar-one-had-been-detained
প্রতীকী ছবি

Thane Girl Rape: কিশোরী গণধর্ষণে থানেতে ধৃত ২২ জন। যাদের মধ্যে দু’জন কিশোর রয়েছে। এই ঘটনায় মোট ৩৩ জন অভিযুক্ত, যাদের বয়স ১৬-২২-এর মধ্যে। নিগৃহীত কিশোরীর বাবা ঠিকা শ্রমিক। এই ঘটনায় মূল অভিযুক্ত ওই কিশোরীর এক বন্ধু। সে প্রথমে ধর্ষণ করে সেই ভিডিও রেকর্ড করে রাখে। এবার সেই রেকর্ডিং ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে বাকিরা থানে এবং আশপাশের একাধিক জায়গায় নিয়ে গিয়ে সেই কিশোরীকে ধর্ষণ করেছে। প্রায় ৯ মাস চলেছে এই অপকর্ম।

জানা গিয়েছে, থানে, রাবালে, মুরবাদ, বদলাপুরের মতো জায়গায় কিশোরীকে নিয়ে গিয়ে চলেছে নির্যাতন। ধৃতদের বৃহস্পতিবার আদালতে তোলা হয়েছিল। বাকিদের সন্ধান পেতে ওই ২২ জনকে পুলিশে হেফাজতে নেওয়া হয়েছে। পকসো-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়রে হয়েছে।

দিন কয়েক আগে এক মহিলাকে ধর্ষণের পর নৃশংস অত্যাচার করে খুন করা হয় মুম্বইতে। সেই ঘটনায় শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। যদিও দ্রুত সেই অপরাধের কিনারা করেছে মুম্বই পুলিশ। এবার এই কিশোরী গণধর্ষণে দেখার ক্ত দ্রুত বাকিদের গ্রেফতার করতে পারে পুলিশ।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 33 people were accused for alleged rape of girl age under 18 years in thane national

Next Story
বিলিতি গাড়ি, হোটেল-বিলাস, মহন্তের রহস্যমৃত্যু এবং ‘গুণধর’ শিষ্য আনন্দ গিরির পর্দাফাঁস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com