scorecardresearch

বড় খবর

পারিবারিক বিবাদে স্ত্রী-দুই শ্যালককে গুলি করে মারল যুবক, ব্যাপক চাঞ্চল্য

পায়ে গুলি লেগে হাসপাতালে চিকিৎসাধীন শ্যালকের স্ত্রী।

Texas school shooting updates
প্রতীকী ছবি

দাম্পত্য কলহ আকার নিল পারিবারিক বিবাদে। আর তার জেরে স্ত্রী, শ্যালককে গুলি করে খুন করল যুবক। নৃশংস ঘটনাটি ঘটেছে দিল্লির শাকুরপুর এলাকায। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত হিতেন্দ্র রবিবার স্ত্রী এবং শ্যালককে বেশ কয়েক রাউন্ড গুলি করে খুন করে।

সূত্রের খবর, মদ্যপ হিতেন্দ্র রবিবার ঝগড়াঝাটির মধ্যেই নিজের লাইসেন্স বন্দুক হাতে তুলে নিয়ে গুলি চালিয়ে দেয়। স্ত্রী সীমা (৩৯) এবং তাঁর শ্যালক সুরেন্দ্র (৩৬), বিজয় (৩৩), বিজয়ের স্ত্রী ববিতাকে লক্ষ্য করে গুলি চালায় অভিযুক্ত। ববিতার পায়ে গুলি লাগে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন।

ডিসিপি ঊষা রঙ্গানি জানিয়েছেন, রাত ১১.২৫ নাগাদ আমরা একটি ফোন কলে জানতে পারি, স্থানীয় এলাকায় গুলি চলেছে। ববিতা এখন চিকিৎসাধীন। তদন্ত করে জানতে পারি, হিতেন্দ্রর সঙ্গে তাঁর স্ত্রী এবং শ্যালকের ঝগড়া হয়েছিল রাতে। শ্যালকের পরিবার তার বাড়িতে এসেছিল দেখা করতে।

আরও পড়ুন বড়সড় জঙ্গি হামলায় কেঁপে উঠল কাশ্মীর, মৃত্যুর পাশাপাশি গুরুতর আহতও বহু

পুলিশ জানতে পেরেছে, হিতেন্দ্রর সঙ্গে স্ত্রী সীমার দাম্পত্য কলহ মিটমাট করতেই বাড়িতে এসেছিলেন দুই শ্যালক এবং তাঁর পরিবার। হিতেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে এবং তার বন্দুকটি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, নেশাসক্ত হিসাবে আগেও স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাটি হয়েছিল। হিতেন্দ্রর নেশা করা নিয়েই ঝামেলা হত রোজ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 43 year old delhi man guns down wife brothers in law in shakurpur