‘বার গার্ল’-দের দিকে টাকা ছোড়ার জরিমানা অনাথ আশ্রমে দান!

রবিবার মুম্বইয়ের তারদেও অঞ্চলের ইন্ডিয়ানা বার ও রেস্তোরাঁতে রাতে হানা দিয়ে পুলিশ ৪৭ জনকে গ্রেফতার করে। ম্যাজিস্ট্রেট সাবিনা মালিক সহজে ছেড়ে দিতে রাজি হন নি অভিযুক্তদের।

By: Mumbai  Published: March 25, 2019, 5:41:30 PM

‘বার গার্ল’-দের লক্ষ্য করে টাকা ছোড়ার অপরাধে রবিবার মুম্বাইতে ৪৭ জনকে গ্রেফতার করল পুলিশ। মুম্বাই হাইকোর্টের নির্দেশ অনুযায়ী জামিনে ছাড়া পেতে গেলে বদলাপুরের একটি অনাথ আশ্রমের জন্য প্রত্যেককেই ৩,০০০ টাকা করে দান করতে হবে। সাধারণত, জামিন থেকে প্রাপ্ত অর্থ রাজস্ব তহবিলেই জমা পড়ে, কিন্তু এক্ষেত্রে দেওয়া হল ভিন্ন রায়।

আরও পড়ুন: জৈশেের সজ্জদ খানকে এক মাস আগেই আটক করা হয়েছে, দাবি পরিবারের

অভিযুক্তদের আইনজীবিরা জানান, রবিবার মুম্বইয়ের তারদেও অঞ্চলের ইন্ডিয়ানা বার ও রেস্তোরাঁতে রাতে হানা দিয়ে পুলিশ ৪৭ জনকে গ্রেফতার করে। ম্যাজিস্ট্রেট সাবিনা মালিক সহজে ছেড়ে দিতে রাজি হন নি অভিযুক্তদের। ম্যাজিস্ট্রেটের বক্তব্য অনুযায়ী, প্রায়শ্চিত্ত করার জন্য অভিযুক্তদের একটি দিন জেলে থাকা উচিত, তবেই তাঁদের পরিবারের সকলে বুঝতে পারবেন কতটা অন্যায় কাজ তাঁরা করেছেন। অভিযুক্তদের মধ্যে রয়েছেন ওই রেস্তোরাঁর মালিক, কর্মচারী ও গ্রাহক, যাঁদের বেশীরভাগই স্থানীয় বাসিন্দা, আবার কয়েকজন গুজরাত ও মধ্যপ্রদেশের বাসিন্দা।

ম্যাজিস্ট্রেট তাঁদের প্রাথমিকভাবে জেল হেফাজতে রাখার নির্দেশ দিলে দোষীদের আইনজীবিরা আত্মপক্ষ সমর্থন করে সওয়াল তোলেন এবং বলেন, “এটিই অভিযুক্তদের করা প্রথম ও শেষ অপরাধ হতে চলেছে।”

আরও পড়ুন: আইসিইউ-তে রোগীকে গণধর্ষণ, চিকিৎসক-নার্স সহ গ্রেফতার তিন

ম্যাজিস্ট্রেট সাবিনা মালিক বিপক্ষের আইনজীবিদের সওয়াল বিবেচনা করে জেল হেফাজতের পরিবর্তে শর্তসাপেক্ষে জামিন দেওয়ার পক্ষে রায় দেন এবং বলা হয়, জামিনে প্রাপ্ত অর্থ কোনো এনজিও-কে দান করে দেওয়া হবে। সেই রায় অনুযায়ী বদলাপুরের সৎকর্ম বলাকাশ্রম নামক অনাথ আশ্রমকে বেছে নেওয়া হয়। অপরাধীদের প্রত্যেককে ৩,০০০ টাকা পুলিশের হাতে তুলে দিতে হবে শর্তসাপেক্ষে জামিন হিসেবে, পরবর্তীতে পুলিশ এই টাকা অনাথ আশ্রমের হাতে তুলে দেবে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

47 mumbai men arrested for showering money on bar girls

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং