5 injured as under-construction building collapses in Delhi’s Azad Market:তাসের ঘরের মত ভেঙে পড়ল বহুতল, রাজধানী শহরে ভয়াবহ দুর্ঘটনা, আহত ৫ | Indian Express Bangla

তাসের ঘরের মত ভেঙে পড়ল বহুতল, রাজধানী শহরে ভয়াবহ দুর্ঘটনা, আহত ৫

ঘটনাস্থলে এনডিআরএফের একটি দলও পৌঁছেছে, চলছে উদ্ধারকাজ।

তাসের ঘরের মত ভেঙে পড়ল বহুতল, রাজধানী শহরে ভয়াবহ দুর্ঘটনা, আহত ৫
তাসের ঘরের মত ভেঙে পড়ল বহুতল, রাজধানী শহরে ভয়াবহ দুর্ঘটনা, আহত ৫

বড়সড় দুর্ঘটনার কবলে দিল্লির আজাদ মার্কেট এলাকা। ওই এলাকায় একটি চারতলা নির্মীয়মাণ ভবন ধসে পড়েছে। ভবনের ধ্বংসস্তূপের নিচে ৬-৭ জনের চাপা পড়ার খবর পাওয়া গেছে। দমকলের তরফে এই তথ্য জানানো হয়। দমকল সূত্রের খবর, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে চারটি দমকল ইঞ্জিন পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে ত্রাণ ও উদ্ধার কাজ চলছে। সকাল ৮টার দিকে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। পুলিশ চারজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে

তথ্যঅনুসারে জানা গিয়েছে , সম্প্রতি ভবনটি নির্মিত হলেও এখনও সেটিতে নির্মাণ কাজ চলছিল। এ পর্যন্ত চারজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ, যাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ফায়ার ব্রিগেড ও পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানান, ভবনটি যখন ধসে পড়ে, তখন বিল্ডিংটিতে বিকট শব্দে বিস্ফোরণ হয়, এরপর দু’জন রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে, তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: [ বাগুইআটিতে জোড়া খুন: অবশেষে পুলিশের জালে মূল অভিযুক্ত সত্যেন্দ্র ]

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবন নির্মাণে অনেক গাফিলতি ছিল। তিনি বলেন, ভবনটির কাঠামো খুবই দুর্বল। তড়িঘড়ি করে এই ভবনের নির্মাণকাজ শেষ হয়। তিনি বলেন, এক মাসের মধ্যে ৪ তলা ভবনটি নির্মাণ করা হয়েছে । বহুতল নির্মাণে বিশেষ নজর দেওয়া হয়নি, যার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন, তাদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দমকল বিভাগের এক আধিকারিক জানান, “সাড়ে ৮টা নাগাদ দমকল এই তথ্য পায়, এরপর উদ্ধারকাজে চারটি ইঞ্জিন ঘটনাস্থলে পাঠানো হয়েছে”। তিনি আরও বলেন,”কিছু মানুষ ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ার আশঙ্কা রয়েছে। ধ্বংসাবশেষ পরিষ্কারের কাজ এবং ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে”।

দিল্লির দমকল বিভাগের আধিকারিক রবিন্দর সিং জানিয়েছেন, “তথ্য অনুযায়ী প্রায় ৬-৭ জন শ্রমিক এখনও চাপা পড়ে রয়েছেন। আহত ৫ জনকে হাসপাতালে রেফার করা হয়েছে। ঘটনাস্থলে এনডিআরএফের দলও পৌঁছেছে। সংকীর্ণ লেনের কারণে জেসিবি ঘটনাস্থলে পৌঁছাতে পারছে না” ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 5 injured as under construction building collapses in delhis azad market

Next Story
ফুলওয়ারি শরীফ সন্ত্রাস মামলায় একযোগে ২০ জায়গায় তল্লাশি অভিযান NIA-এর