scorecardresearch

বড় খবর

বিজেপি নেতা খুনের ঘটনায় ৫ SDPI নেতাকে গ্রেফতার করল পুলিশ

দক্ষিণের বাম শাসিত রাজ্যে পর পর রাজনৈতিক খুনোখুনি-হিংসার ঘটনায় তোলপাড় রাজনীতি।

BJP leader killed in front of his daughter, ‘When she came running, gang brandished sword’
নিহত বিজেপি নেতা রঞ্জিত শ্রীনিবাস।

কেরলে বিজেপি নেতাকে নৃশংস ভাবে খুনের ঘটনায় মঙ্গলবার সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়া বা এসডিপিআই দলের পাঁচ নেতাকে গ্রেফতার করল পুলিশ। আলাপ্পুঝায় বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সম্পাদক রঞ্জিত শ্রীনিবাসকে রবিবার সাতসকালে নৃশংসভাবে খুন করা হয়।

গত কয়েকদিনে দক্ষিণের বাম শাসিত রাজ্যে পর পর রাজনৈতিক খুনোখুনি-হিংসার ঘটনায় তোলপাড় রাজনীতি। রঞ্জিত খুনের কয়েক ঘণ্টা আগেই এসডিপিআই রাজ্য সম্পাদক কে এস শানকে খুন করা হয়। শানের মৃত্যুর ঘটনায় স্থানীয় দুই আরএসএস নেতাকে গ্রেফতার করা হয়।

রঞ্জিতের খুনে জড়িত থাকার অভিযোগে ধৃত এসডিপিআই নেতাদের মঙ্গলবার হেফাজতে নিয়েছে পুলিশ। এদিনই, আলাপ্পুঝায় জেলা প্রশাসন সর্বদলীয় শান্তি বৈঠক আয়োজন করে। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের নির্দেশে এই বৈঠকে যোগ দেন রাজ্যের মন্ত্রী সাজি চেরিয়ান। খুনের নেপথ্যে চক্রান্তের পর্দাফাঁস করার পদক্ষেপের কথা জানিয়েছেন তিনি।

এদিকে, রঞ্জিত শ্রীনিবাস খুনে গা শিউরে ওঠার মতো তথ্য সামনে এল। রবিবার সকালে ছোট মেয়ে ও বৃদ্ধ মায়ের সামনেই ধারালো অস্ত্রের কোপে খুন করা হয় বিজেপি নেতাকে। এমনই জানিয়েছেন নিহতের দাদা অভিজিৎ শ্রীনিবাস। যদিও বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সম্পাদক রঞ্জিত খুনে এখনও অধরা অভিযুক্তরা।

আরও পড়ুন মেয়ের সামনেই বাবাকে কুপিয়ে খুন, বিজেপি নেতা হত্যায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

রবিবার সকালে আলাপ্পুঝায় বড় মেয়েকে টিউশন পড়তে দিয়ে বাড়ি ফিরছিলেন বিজেপি নেতা রঞ্জিত শ্রীনিবাস। তাঁর দাদা অভিজিৎ শ্রীনিবাস জানিয়েছেন, তাঁদের মা স্থানীয় মন্দিরে সেদিন সকালে পুজো দিতে গিয়েছিলেন। তাঁর ভাইয়ের কোচিতে (বিজেপি) ওবিসি মোর্চা কমিটির প্রথম বৈঠকে যোগ দিতে যাওয়ার কথা ছিল। বড় মেয়েকে টিউশন ক্লাসে ছেড়ে বাড়ি ফিরে এসেছিলেন রঞ্জিত।

তিনি জানান, রবিবার সকালে বাড়িতে চড়াও হয়ে তাঁর ভাইয়ের মাথায় হাতুড়ি দিয়ে মারতে শুরু করে দুষ্কৃতীরা। মাটিতে পড়ে গেলে নির্মভাবে তাঁকে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা। বাড়িতেও ভাঙচুর চালানো হয়। গোটা ঘটনার সময় বাড়িতে ছিলেন তাঁদের মা ও রঞ্জিতের ছোট মেয়ে। ছেলেকে চোখের সামনে খুন হতে দেখেছেন বৃদ্ধ মা। ছোট্ট মেয়েও বাবাকে তাঁর চোখের সামনে খুন হতে দেখেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 5 sdpi activists in custody in kerala bjp leaders killing