scorecardresearch

বড় খবর

রাহুলের ভারত জোড়ো যাত্রার মাঝেই জোড়া বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু, আহত ৬

স্থানীয় সূত্রে খবর, নারওয়াল এলাকার পরিবহন নগরের সাত ও নয় নম্বর ইয়ার্ডে বিস্ফোরণের ঘটনা ঘটে।

রাহুলের ভারত জোড়ো যাত্রার মাঝেই জোড়া বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু, আহত ৬

জোড়া বিস্ফোরণে কেঁপে উঠল জম্মুর নারওয়াল এলাকা। পরপর ২টি বোমা বিস্ফোরণ, আহত কমপক্ষে ৬ জন। প্রজাতন্ত্র দিবসের আগে বড়সড় হামলার জেরে উপত্যকায় বাড়ানো হয়েছে নিরাপত্তা। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বম্ব ডিসপোজাল স্কোয়াড, ফরেন্সিক দল

শনিবার সাতসকালেই জোড়া বিস্ফোরণে কেঁপে ওঠে জম্মুর নারওয়াল এলাকা। পুলিশ সূত্রে জানা গিয়েছে পরপর দুটি বিস্ফোরণ ঘটে ওই এলাকায়। এই ঘটনায় আহত হয়েছেন ৬ জন। এডিজিপি জম্মু মুকেশ সিং বলেছেন যে জম্মুর নারওয়াল এলাকায় জোড়া বিস্ফোরণে ছয়জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।”এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং অন্যান্য পুলিশ কর্মীদের সঙ্গেই সিনিয়র পুলিশ অফিসাররা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন এবং তদন্ত চলছে।”

আহতদের মধ্যে রয়েছেন ৩৫ বছর বয়সী সোহেল কুমার, ২৬ বছর বয়সী সুশীল কুমার, ২৫ বছর বয়সী বিষপ্রতাপ, ৫২ বছর বয়সী বিনোদ কুমার, ২৫ বছর বয়সী অরুণ কুমার, ৪০ বছর বয়সী অমিত কুমার। এবং ৩৫ বছর বয়সী রাজেশ কুমার। প্রজাতন্ত্র দিবস এবং রাহুল গান্ধীর ভারত জোড় যাত্রাকে সামনে রেখে জম্মু-কাশ্মীরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তার মাঝেই এই ধরণের বিস্ফোরণের ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসে জেলা প্রশাসন।

স্থানীয় সূত্রে খবর, নারওয়াল এলাকার পরিবহন নগরের সাত ও নয় নম্বর ইয়ার্ডে বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা সব গাড়িকে সেখান থেকে সরিয়ে নিচ্ছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 6 injured in twin blasts in jammus narwal area