scorecardresearch

বড় খবর

মাঝ আকাশেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল চপার, ২ মেজর সহ নিহত ৬ পাক সেনা

প্রাথমিক তদন্তে অনুমান খারাপ আবহাওয়ার কারণেই চপারটি ভেঙে পড়ে।

মাঝ আকাশেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল চপার, ২ মেজর সহ নিহত ৬ পাক সেনা
মাঝ আকাশেই ভেঙে পড়ল চপার, ২ মেজর সহ নিহত ৬ পাকসেনা

ভয়াবহ চপার দুর্ঘটনা। আর তাতেই মৃত্যু হল ২ মেজর সহ ৬ পাক সেনার। রবিবার গভীর রাতে ঘটে এই ভয়ঙ্কর ঘটনা। সোমবার সকালে দুর্ঘটনা নিয়ে পাক সেনার তরফে একটি অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়। যদিও দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে সেনাবাহিনী।

রবিবার গভীর রাতে পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে একটি সেনা বাহিনীর চপার দুর্ঘটনায় ৬ সেনা-জওয়ান নিহত হয়েছেন। সংবাদ সংস্থা রয়টার্সের খবর অনুসারে, “পাক-সেনা সোমবার সকালে এক বিবৃতি জারি করে জানিয়েছে, রবিবার গভীর রাতে সেনা চপার দুর্ঘটনায় ২ মেজর সহ ৬ সেনা প্রাণ হারিয়েছেন।

সেনাবাহিনীর ইন্টার-সার্ভিসেস পাবলিক রিলেশনস (আইএসপিআর)ইউনিট এক বিবৃতিতে জানিয়েছে, হেলিকপ্টারটি বেলুচিস্তান প্রদেশের হারনাইয়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। কেন এই দুর্ঘটনা ঘটেছে সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে সেনা সূত্র জানিয়েছে প্রাথমিক তদন্তে অনুমান খারাপ আবহাওয়ার কারণেই চপারটি ভেঙে পড়ে। এর আগে মাস খানেক আগেও একই ধরনের দুর্ঘটনায় ৬ সেনা জওয়ান নিহত হন ।

আরও পড়ুন : [ নাবালিকা ধর্ষণ ইস্যুতে হুলস্থূল! আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ায় যুবকের বিরুদ্ধে মামলা দায়ের ]

নিহতদের মধ্যে রয়েছেন মেজর খুররম শাহজাদ (পাইলট), মেজর মুহাম্মদ মুনিব আফজাল (পাইলট), সুবেদার আব্দুল ওয়াহিদ,সুবেদার মুহাম্মদ ইমরান, নায়েক জলিল,সুবেদার শোয়েব। আইএসপিআর দাবি করেছে, খারাপ আবহাওয়ার কারণেই ঘটে ভয়ঙ্কর এই দুর্ঘটনা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: 6 pakistan army officials martyred in harnai helicopter crash ispr